হাজার টাকা দাম কমলো Vivo V20 SE এর, এখন পাবেন এই মূল্যে

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ নভেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V20 SE। লঞ্চের সময় এই ফোনের মূল্য ছিল ২০,৯৯০ টাকা। তবে ভারতে এই ফোনটি এখন আরও…

ট্রিপল রিয়ার ক্যামেরা সহ নভেম্বরে ভারতে লঞ্চ হয়েছিল Vivo V20 SE। লঞ্চের সময় এই ফোনের মূল্য ছিল ২০,৯৯০ টাকা। তবে ভারতে এই ফোনটি এখন আরও সস্তায় পাওয়া যাবে। ভিভো আজ তাদের এই মিড রেঞ্জ ফোনের দাম ১,০০০ টাকা কমিয়েছে। ফলে আপনি যদি নতুন কোনো মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতেই পারেন। Vivo V20 SE ফোনে আছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর, ৪,১০০ এমএএইচ ব্যাটারি, ডিউ ড্রপ নচ ডিসপ্লে ও আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Vivo V20 SE এর নতুন দাম

৯১মোবাইলস এর রিপোর্ট অনুযায়ী, ভিভো ভি২০ এসই এখন থেকে ১৯,৯৯০ টাকায় পাওয়া যাবে। ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের এই মূল্য রাখা হয়েছে। অনলাইনের পাশাপাশি অফলাইনেও আগামীকাল থেকে Vivo V20 SE নতুন দামে পাওয়া যাবে। এই ফোনটি দুটি রঙে উপলব্ধ – গ্রাভিটি ব্ল্যাক ও অক্সিজেন ব্লু।

Vivo V20 SE এর স্পেসিফিকেশন

 ভিভো ভি ২০ এসই ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৪৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লের আসপেক্ট রেশিও ২০:৯, রিফ্রেশ রেট ৬০ হার্টজ এবং স্ক্রিন টু বডি রেশিও ৯০.১২ শতাংশ। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ফানটাচ ওএস-এ চলে। এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। সাথে আছে এড্রেনো ৬১০ জিপিইউ।

সিকিউরিটির জন্য এতে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার এই ফোনটি এসেছে ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ টেকনোলজি সাপোর্ট সহ ৪,১০০ এমএএইচ ব্যাটারি। ক্যামেরার কথা বললে Vivo V20 SE ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা বর্তমান। আবার পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা। ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল আলট্রাওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন