লঞ্চ হওয়ার আগেই ১৭০০০ টাকায় বিক্রি শুরু হল Redmi Note 10 এর

Xiaomi আগামী ৪ মার্চ ভারতে লঞ্চ করবে Redmi Note 10 সিরিজ। রিপোর্ট অনুযায়ী এই সিরিজে তিনটি ফোন থাকবে – Redmi Note 10, Redmi Note 10 Pro,…

Xiaomi আগামী ৪ মার্চ ভারতে লঞ্চ করবে Redmi Note 10 সিরিজ। রিপোর্ট অনুযায়ী এই সিরিজে তিনটি ফোন থাকবে – Redmi Note 10, Redmi Note 10 Pro, ও Redmi Note 10 Pro Max। ই-কমার্স সাইট Amazon ইতিমধ্যেই এই সিরিজের জন্য মাইক্রো সাইট তৈরী করেছে। এছাড়াও শাওমির তরফেও সময়ে সময়ে এই সিরিজের স্পেসিফিকেশন টিজ করা হচ্ছে। তবে এবার লঞ্চ হওয়ার আগে ভারতে রেডমি নোট ১০ সিরিজের বিক্রি হওয়ার খবর সামনে এল।

Geekytamizha নামের একজন টুইটার ইউজার একটি টুইট করে জানিয়েছেন, তামিলনাড়ুর মাদুরাই এর একটি মোবাইল শপ থেকে রেডমি নোট ১০ ফোনটির বিক্রি শুরু হয়েছে। যেমনটা ছবি তে দেখতে পাচ্ছেন, ফোনটির অনেকগুলি ইউনিট বিক্রির জন্য উপলব্ধ। যদিও টুইটার ইউজার দাবি করেছেন ফোনগুলির সাথে কোনো রিটেল বক্স দেওয়া হচ্ছে না এবং প্রতিটি ইউনিটের দাম রাখা হয়েছে ১৭,০০০ টাকা।

Xiaomi Redmi Note 10 Already Sold India Rs 17000 Even Official Launch

আমাদের অনুমান এগুলি সবই আনরিলিজড প্রোডাক্ট। একারণেই ফোনগুলির কোনো রিটেল বক্স নেই। এই ফোনগুলি যারা কিনবেন তারা কোম্পানির কোনো ওয়ারেন্টি পরিষেবা পাবেন না। এছাড়া ১৭,০০০ টাকা কোনোভাবেই রেডমি নোট ১০ এর দাম হতে পারেনা। বাজারে না আসার কারণেই অনেকটাই অতিরিক্ত দামে রিটেল স্টোর থেকে বিক্রি করা হচ্ছে। সেক্ষেত্রে আমরা অনুরোধ করবো আপনারা কেউই ফোনটি ওই শপ থেকে কিনবেন না।

Redmi Note 10 সিরিজ সম্পর্কে কি জানা গেছে

গতকাল শাওমির গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট এবং শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, Manu Kumar Jain ইঙ্গিত দিয়েছেন, রেডমি নোট ১০ সিরিজে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। আবার এই সিরিজের স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টে থাকতে পারে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। এছাড়া স্ন্যাপড্রাগন ৭৬৮জি প্রসেসর সহ আসতে পারে Redmi Note 10 Pro, এবং Redmi Note 10 Pro Max। আবার এই সিরিজে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেখা যেতে পারে।

টেলিগ্রামে খবর পেতে এখানে ক্লিক করুন