গেমিং ল্যাপটপ চাই? খুব সস্তায় লঞ্চ হল Acer Aspire 7, আছে ১৬ জিবি পর্যন্ত র‌্যাম

Acer আজ ভারতে তাদের নতুন ল্যাপটপ Acer Aspire 7 লঞ্চ করলো। এই অত্যাধুনিক গেমিং ল্যাপটপে আছে AMD Ryzen 5000 সিরিজের প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও…

Acer আজ ভারতে তাদের নতুন ল্যাপটপ Acer Aspire 7 লঞ্চ করলো। এই অত্যাধুনিক গেমিং ল্যাপটপে আছে AMD Ryzen 5000 সিরিজের প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ল্যাপটপ প্রায় ১২ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ, Nvidia GeForce GTX 1650 জিপিইউ ও ফুল এইচডি প্লাস ডিসপ্লে সহ এসেছে। এসার অ্যাসপায়ার ৭ দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যায়। আসুন এই গেমিং ল্যাপটপের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Acer Aspire 7 দাম ও লভ্যতা

ভারতে Acer Aspire 7 এর দাম শুরু হয়েছে ৫৫,৯৯০ টাকা থেকে। এই মূল্য ল্যাপটপটির ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। আবার এর প্রিমিয়াম মডেল অর্থাৎ ১৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ৫৮,৯৯০ টাকা। কোম্পানির ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট Flipkart থেকে এসার অ্যাসপায়ার ৭ কেনা যাবে।

Acer Aspire 7 স্পেসিফিকেশন ও ফিচার

এসার অ্যাসপায়ার ৭ ল্যাপটপে আছে ১৯২০×১০৮০ পিক্সেল রেজোলিউশনের ১৫.৬ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। যা ১০০% এসআরজিবি কালার গ্যমট এবং ৮১.৬১ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও অফার করবে। এই ল্যাপটপে পাবেন AMD Ryzen 5 5000U মোবাইল প্রসেসর। সাথে আছে ৪ জিবি মেমোরি (GDDR6 VRAM) সহ NVIDIA GeForce GTX 1650 জিপিইউ। যা আপনাকে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা দেবে।

আবার Acer Aspire 7 ১৬ জিবি পর্যন্ত র‌্যাম (DDR4) ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ (PCIe SSD) সহ পাওয়া যাবে। এই ল্যাপটপটির কি বোর্ডে এলইডি ব্যাকলিট বর্তমান। কানেক্টিভিটির জন্য এই ল্যাপটপে আছে একটি ইউএসবি টাইপ সি পোর্ট, দুটি ইউএসবি ৩.২ টাইপ এ পোর্ট। এছাড়াও ফাস্ট ইন্টারনেট ব্যবস্থার জন্য মিলবে এইচডিএমআই, ওয়াইফাই, ব্লুটুথ ৫.১।

ব্যাটারি ব্যাকআপের প্রশ্নেও Acer Aspire 7 আপনাকে এই বাজেটে অনেক বেশি সুবিধা দেবে। ল্যাপটপটিতে আছে ৪৮Whr ব্যাটারি যা আপনাকে সার্ভিস দেবে অন্তত সাড়ে ১১ ঘন্টা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন