এক্সিনস নয়, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ ভারতে আসছে Vivo X60 ও Vivo X60 Pro

নতুন বছরের শুরুতেই ভিভো তাদের ঘরেলু মার্কেটে Vivo X60 ও Vivo X60 Pro লঞ্চ করেছিল। এই দুটি ফোনেই স্যামসাংয়ের এক্সিনস ১০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।…

নতুন বছরের শুরুতেই ভিভো তাদের ঘরেলু মার্কেটে Vivo X60 ও Vivo X60 Pro লঞ্চ করেছিল। এই দুটি ফোনেই স্যামসাংয়ের এক্সিনস ১০৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। চীনা স্মার্টফোন কোম্পানিটি এই দুটি ফোনকে এবার ভারত সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। তবে গ্লোবাল মার্কেটে ভিভো এক্স৬০ ও ভিভো এক্স৬০ প্রো স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসরের সাথে আসতে পারে। সম্প্রতি এই দুটি ফোনকে গুগল প্লে কনসোল (Google Play Console)-এ স্ন্যাপড্রাগন প্রসেসর সহ দেখা গেছে।

মাইস্মার্টপ্রাইস, সর্বপ্রথম গুগল প্লে কনসোলে Vivo X60 ও Vivo X60 Pro ফোন দুটিকে V2045 এবং V2046 মডেল নম্বর সহ দেখতে পায়। এই মডেল নম্বর নিয়ে কোনো সংশয়ের কারণ নেই, যেহেতু চীনে একই মডেল নম্বর সহ ফোন দুটি আগেই লঞ্চ হয়েছিল। গুগল প্লে কনসোল থেকে জানা গেছে, ভিভো এক্স৬০ ও ভিভো এক্স৬০ প্রো ফোনে Qualcomm SM8250ac চিপসেট ব্যবহার করা হবে। এটি স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর হবে বলেই মনে করা হচ্ছে।

গুগল প্লে কনসোল থেকে আরও সামনে এসেছে যে, Vivo X60 ও Vivo X60 Pro ফোন দুটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম সহ পাওয়া যাবে। আবার এই ফোনগুলির ডিসপ্লের রেজোলিউশন হবে ২৩৭৬ × ১০৮০। এতে অপারেটিং সিস্টেম হিসাবে থাকবে অ্যান্ড্রয়েড ১১। যদিও এছাড়া ফোনগুলির অন্যান্য স্পেসিফিকেশন জানা যায়নি।

তবে চীনে লঞ্চ হওয়ার দৌলতে আমরা বলতে পারি,  Vivo X60, X60 Pro ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৬ ইঞ্চির ফুলএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং, Sony IMX598 ক্যামেরা সেন্সর থাকবে। এই ফোন দুটির বিস্তারিত স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন