5G সাপোর্টের সাথে আসছে iQOO Neo 5, কত দামে কবে লঞ্চ হবে জেনে নিন

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো গতমাসেই লঞ্চ করেছে ফ্ল্যাগশিপ ফোন iQOO 7। এই ফোনটি শীঘ্রই ভারত সহ অন্যান্য মার্কেটে উপলব্ধ হবে। তবে এর সাথে আইকো আরও…

ভিভো-র সাব ব্র্যান্ড আইকো গতমাসেই লঞ্চ করেছে ফ্ল্যাগশিপ ফোন iQOO 7। এই ফোনটি শীঘ্রই ভারত সহ অন্যান্য মার্কেটে উপলব্ধ হবে। তবে এর সাথে আইকো আরও একটি ফোন বাজারে আনছে। কোম্পানির তরফে সম্প্রতি ঘোষণা করা হয়েছে, আগামী ১৬ মার্চ iQOO Neo 5 নামের নতুন একটি ফোনকে চীনে লঞ্চ করা হবে। কিছুদিন আগেই এই ফোনকে গুগল প্লে কনসোলে দেখা গিয়েছিল। যেখান থেকে জানা গিয়েছিলো আইকো নিও ৫ ফোনে থাকবে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা।

চীনের মাইক্রোব্লগিং সাইট, Weibo তে আইকো এই ফোনের লঞ্চ ডেট শেয়ার করেছে। প্রমো পোস্টারে Neo 5 লেখাটির ওপর ফোকাস করা হয়েছে। জানিয়ে রাখি এই ফোনটি গতবছর এপ্রিলে লঞ্চ হওয়া iQOO Neo 3 এর আপগ্রেড ভার্সন হবে।

iQOO Neo 5 launch date set 16 March, iQOO Neo 5 Snapdragon 870 processor, iQOO Neo 5 price in India, iQOO Neo 5 Specification, iQOO Neo 5 Camera
ছবি ক্রেডিট-iQOO/Weibo

iQOO Neo 5 এর দাম ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী আইকো নিও ৫ তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ লঞ্চ হবে- ৮ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ২৫৬ জিবি এবং ১২ জিবি + ২৫৬ জিবি। এদের দাম রাখা হবে ২,৯৯৮ ইউয়ান (৩৩,৭০০ টাকা) থেকে ৩,৬৯৮ ইউয়ানের (প্রায় ৪১,৬০০ টাকা) মধ্যে।

স্পেসিফিকেশনের কথা বললে, এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা থাকতে পারে। যার প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল Sony IMX598 সেন্সর। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হবে ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ/ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে থাকবে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর।

এছাড়াও ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে থাকবে –  স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি, ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত স্যামসাং ই৩ সুপার অ্যামোলেড ডিসপ্লে, অ্যান্ড্রয়েড ১১, ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন