Vivo S19 Pro এবার হাজির হল গিকবেঞ্চে, 16GB র‌্যাম সহ শক্তিশালী প্রসেসর নিশ্চিত

ভিভো সম্প্রতি নিশ্চিত করেছে যে তারা আগামী ৩০ মে Vivo S19 সিরিজের প্রিমিয়াম-মিডরেঞ্জ স্মার্টফোনগুলি লঞ্চ করবে। এই সিরিজে দুটি ডিভাইস থাকবে – Vivo S19 এবং…

ভিভো সম্প্রতি নিশ্চিত করেছে যে তারা আগামী ৩০ মে Vivo S19 সিরিজের প্রিমিয়াম-মিডরেঞ্জ স্মার্টফোনগুলি লঞ্চ করবে। এই সিরিজে দুটি ডিভাইস থাকবে – Vivo S19 এবং S19 Pro। গতকালই ব্র্যান্ডটি এই ডিভাইসগুলির ডিজাইন প্রকাশ করেছে। আর এখন লঞ্চের কয়েকদিন আগে Vivo S19 Pro ফোনটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে, যা এর পারফরম্যান্সের পাশাপাশি র‍্যাম ক্ষমতা, প্রসেসর এবং অপারেটিং সিস্টেমের বিবরণ প্রকাশ করেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

Vivo S19 Pro হাজির হল Geekbench প্ল্যাটফর্মে

“V2362A” মডেল নম্বর সহ ভিভো এস১৯ প্রো ফোনটিকে গিকবেঞ্চ ডেটাবেসে দেখা গেছে। লিস্টিং অনুযায়ী, এতে অক্টা-কোর প্রসেসর থাকবে, যার বেস ক্লক স্পিড ২.০০ গিগাহার্টজ এবং পিক ক্লক স্পিড ৩.৩৫ গিগাহার্টজ। এটি সম্ভবত মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০০ প্লাস প্রসেসরে চলে, যা গতবছর মে মাসে লঞ্চ হয়েছিল। বেঞ্চমার্ক লিস্টিং থেকে এও জানা গেছে যে, ফোনটিতে ১৬ জিবি র‍্যাম মিলবে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক অপারেটিং সিস্টেমে রান করবে।

বেঞ্চমার্ক স্কোরের ক্ষেত্রে, ভিভো এস১৯ প্রো ফোনটি গিকবেঞ্চ ৬-এর সিঙ্গেল-কোর টেস্টে ২,১২৯ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ৫,৬৭৫ পয়েন্ট অর্জন করেছে। তালিকাটি এর বেশি আর কিছু প্রকাশ করেনি, তবে সাম্প্রতিক রিপোর্টের মাধ্যমে ইতিমধ্যেই ভিভো এস১৯ সিরিজ সম্পর্কে একাধিক স্পেসিফিকেশন সামনে এসেছে।

Vivo S19 Pro স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

Vivo S19 Pro ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ কার্ভড-এজ ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এতে MediaTek Dimensity 9200+ চিপসেটটি ব্যবহার করা হবে, যা ১২ জিবি/১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি/৫১২ জিবি স্টোরেজের সাথে যুক্ত থাকবে। ফটোগ্রাফির জন্য, ডিভাইসটিতে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের Sony IMX921 প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ২x টেলিফোটো ও ৫০x ডিজিটাল জুম ক্ষমতা সহ একটি ৫০ মেগাপিক্সেল IMX816 সেন্সর থাকবে। আর ফোনের সামনে অটোফোকাস সহ একটি ৫০ মেগাপিক্সেলের Samsung JN1 সেন্সর অবস্থান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Vivo S19 Pro ফোনটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,৫০০ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। ডিভাইসটির অন্যান্য মূল হাইলাইটগুলির মধ্যে রয়েছে কিছু সফ্ট হ্যালো লাইটিং, আইপি৬৯ (IP69) ওয়াটার রেজিস্ট্যান্স এবং ইসিম (eSIM) সাপোর্ট।