OnePlus 9 সিরিজের সাথে মার্চে লঞ্চ হচ্ছে OnePlus Watch, বিশেষত্ব জেনে নিন

ফ্ল্যাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস তাদের নতুন সিরিজ OnePlus 9 লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। আগামী মাসে অর্থাৎ মার্চে এই সিরিজের তিনটি ফোন লঞ্চ হতে পারে…

ফ্ল্যাগশিপ স্মার্টফোন ব্র্যান্ড ওয়ানপ্লাস তাদের নতুন সিরিজ OnePlus 9 লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। আগামী মাসে অর্থাৎ মার্চে এই সিরিজের তিনটি ফোন লঞ্চ হতে পারে – OnePlus 9 Pro, OnePlus 9 ও OnePlus 9R। তবে এই ফোনগুলি ছাড়াও ওয়ানপ্লাস আরও একটি প্রোডাক্ট ওইসময় বাজারে আনবে। এই প্রোডাক্টটির নাম হল OnePlus Watch। জনপ্রিয় এক টিপস্টার এমনই দাবি করেছে। প্রসঙ্গত গতমাসে OnePlus Watch (W301GB মডেল নম্বর) ও OnePlus Watch RX (W501GB মডেল নম্বর) ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছিল।

টিপস্টার ঈশান অগ্রবাল, ৯১মোবাইলস কে জানিয়েছে, ওয়ানপ্লাস মার্চে তাদের ৯ সিরিজের সাথে ওয়াচ লঞ্চ করবে। এটি কোম্পানির প্রথম স্মার্টওয়াচ হবে। ওয়ানপ্লাস স্মার্টওয়াচ গুগল উইয়ার ওএসের সাহায্যে চলবে। আবার এতে অ্যামোলেড ডিসপ্লে এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট ব্যবহার করা হতে পারে। এছাড়া এই ওয়াচ সম্পর্কে আর কিছু জানা যায়নি।

OnePlus 9 সিরিজ সম্পর্কে কি জানা গেছে

ওয়ানপ্লাস ৯ সিরিজের প্রো ভ্যারিয়েন্ট অর্থাৎ OnePlus 9 Pro ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসবে। আবার এতে থাকবে ১২ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ। ফোনটিতে পাওয়া যাবে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১৪৪০ x ৩২১৬ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে।

ফটোগ্রাফির জন্য ওয়ানপ্লাস ৯ প্রো ফোনে Hasselblad ব্র্যান্ডের ট্রিপল রিয়ার ক্যামেরা দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল + এফ/২.২ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স ও ৩.৩ এক্স জুম সহ টেলিফোটো লেন্স। পাওয়ারের কথা বললে এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এছাড়াও থাকবে ৩০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট।

আবার এই সিরিজের সস্তা ভ্যারিয়েন্ট, OnePlus 9R ফোনে থাকতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯০ প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১, ৮ জিবি র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ডুয়েল রিয়ার ক্যামেরা (৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স) ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন