Hardik Pandya Divorce Rumours: নাতাশার সাথে বিবাহ বিচ্ছেদের গুঞ্জন কি সত্যি? দলের সাথে গেলেন না হার্দিক

Hardik Pandya Divorce Rumours: মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক তথা ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সময়টা ভালো যাচ্ছে না। ভারতীয় এই অলরাউন্ডারের এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)…

Hardik Pandya Divorce Rumours: মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক তথা ভারতীয় দলের সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সময়টা ভালো যাচ্ছে না। ভারতীয় এই অলরাউন্ডারের এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) মরসুম অত্যন্ত খারাপ গেছে। রোহিত শর্মার জায়গায় মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব পাওয়ার পর থেকেই সমালোচনার মুখে পড়েন তিনি। মাঠে ব্যাটে-বলে হার্দিকের পারফরম্যান্সও এবার প্রত্যাশার চেয়ে কম ছিল। এখন আবার তার বৈবাহিক জীবনে সমস্যা দেখা দিয়েছে বলে খবর রটেছে। এই কারণে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য উড়ে যাওয়া ভারতীয় দলের সাথে যোগ দিতে পারেননি বলে খবর সামনে এসেছে।

আসলে অধিনায়ক রোহিতের নেতৃত্বে ভারতীয় ক্রিকেটারদের সম্প্রতি বিমানবন্দরে দেখা গিয়েছে। যেখানে রোহিত শর্মা, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, ঋষভ পন্থকে দেখা যায় লাগেজ নিয়ে এগিয়ে যেতে। কিন্তু হার্দিক এই দলে ছিল না। এদিকে সোশ্যাল মিডিয়ায় বিসিসিআইয়ের শেয়ার করা ছবিতে অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং এবং মহম্মদ সিরাজের পাশাপাশি হার্দিকের মুম্বাই ইন্ডিয়ান্সের সতীর্থ সূর্যকুমার যাদবকেও দেখা গেছে, তবে হার্দিক ছিল অদৃশ্য।

উল্লেখ্য, বিসিসিআই শনিবার সকালে আইপিএল ২০২৪ প্লে অফে অংশ না নেওয়া খেলোয়াড়দের প্রথম ব্যাচে পাঠানোর সিদ্ধান্ত নেয়, বাকি খেলোয়াড়রা ফাইনালের পরে দলে যোগ দেবেন। বস্তুত, হার্দিকের প্রথম দলের সাথে যাওয়া উচিত ছিল, তবে তিনি যেতে পারেননি বলে মনে হচ্ছে। যারপর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীরা এর কারণ হিসেবে তার ব্যক্তিগত জীবনে ঘটে চলা ঝামেলাকে দায়ী করেছে।

হার্দিক পান্ডিয়া-নাতাশা স্ট্যানকোভিচের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন

পান্ডিয়া দম্পতির মধ্যে সবকিছু ঠিকঠাক নেই বলে গুঞ্জন উঠেছে। এই জল্পনা শুরু হয়েছিল যখন নাতাশা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পান্ডিয়া’ পদবীটি সরিয়ে ফেলেন। রেডিটে ‘নাতাশা ও হার্দিক বিচ্ছেদ’ পোস্টটি ভাইরাল হওয়ার পরে লোকেরা খবরটি সত্যি বলে মনে করছেন। কারণ এবারের আইপিএল ২০২৪ এর কোনো ম্যাচে নাতাশাকে স্টেডিয়ামে দেখা যায়নি। এছাড়া তিনি সাম্প্রতিক দিনগুলিতে হার্দিকের সাথে কোনো ছবিও পোস্ট করেননি।

তবে জানিয়ে রাখি, সোশ্যাল মিডিয়ায় গুজব রটলেও হার্দিক বা নাতাশা, দুজনের কারোর তরফ থেকে বিবাহ বিচ্ছেদের বিষয়ে এখনও কিছু জানানো হয়নি। ফলে এই মুহূর্তে এটা নিছক জল্পনা ছাড়া আর কিছুই নয়। নাতাশার ইনস্টাগ্রাম পেজে এখনও ক্রিকেটারের পরিবারের বাকি সদস্যদের সঙ্গে তাঁর এবং হার্দিকের ছবি রয়েছে। ফলে নাতাশার হার্দিকের সঙ্গে সব ছবি মুছে ফেলার খবর সত্য নয়।