Oppo A3 Pro-র নতুন ভ্যারিয়েন্ট বাজারে আসছে, 64MP ক্যামেরা সহ থাকবে 67W চার্জিং

ওপ্পো গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া Oppo A3 Pro ফোনের একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে আনার পরিকল্পনা করছে বলে মনে করা হচ্ছে। সাম্প্রতিক রিপোর্টে ইঙ্গিত দেওয়া…

ওপ্পো গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া Oppo A3 Pro ফোনের একটি নতুন ভ্যারিয়েন্ট বাজারে আনার পরিকল্পনা করছে বলে মনে করা হচ্ছে। সাম্প্রতিক রিপোর্টে ইঙ্গিত দেওয়া হয়েছে যে এটি লেটেস্ট A সিরিজের ফোনটির ফ্ল্যাট ডিসপ্লে সংস্করণ হবে। আর এখন Oppo A3 Pro হ্যান্ডসেটের এই নতুন মডেলটিকে চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গেছে। আসুন এটি থেকে কি কি তথ্য উঠে এসেছে, জেনে নেওয়া যাক।

Oppo A3 Pro ফোনটিকে দেখা গেল TENAA সার্টিফিকেশন প্ল্যাটফর্মে

ওপ্পো এ৩ প্রো স্মার্টফোনের নতুন ভ্যারিয়েন্টটি PKA110 মডেল নম্বর সহ টেনা সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। সেলফির জন্য ফোনের সামনে পাঞ্চ হোল কাটআউটের মধ্যে একটি ফ্ল্যাট ডিসপ্লে রয়েছে। ফোনটির পিছনে বিদ্যমান ওপ্পো এ৩ প্রো মডেলের মতোই একটি বৃহৎ বৃত্তাকার ক্যামেরা আইল্যান্ড রয়েছে, যার মধ্যে দুটি ইমেজ সেন্সর অবস্থান করছে।

টেনা তালিকা অনুসারে, আসন্ন মিড স্মার্টফোনটিতে ৪,৮৭০ এমএএইচ ব্যাটারি থাকবে। যদিও, এটির টিপিক্যাল ভ্যালু সম্ভবত ৫,০০০ এমএএইচ হবে। বিশদ বিবরণ এখনও প্রকাশ না করা হলেও, ফোনটির স্পেসিফিকেশনগুলি সম্ভবত কার্ভড ডিসপ্লের ওপ্পো এ৩ প্রো মডেলের মতোই হবে। জানিয়ে রাখি, ওপ্পো এ৩ প্রো হ্যান্ডসেটটিকে গত এপ্রিলে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুলএইচডি+ রেজোলিউশন সহ লম্বা ৬.৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে সহ লঞ্চ করা হয়েছে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, Oppo A3 Pro ফোনে MediaTek Dimensity 7050 প্রসেসরটি রয়েছে, যা সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ৫১২ জিবি ইন-বিল্ট স্টোরেজের সাথে যুক্ত। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে একটি বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা ৬৭ ওয়াট ফাস্ট ওয়্যার্ড চার্জিং সাপোর্ট করে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে, আর পিছনে একটি ৬৪ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। এই মুহূর্তে আসন্ন ফোনটির সম্পর্কে উল্লেখিত তথ্যগুলিই উপলব্ধ রয়েছে, তবে আশা করা যায় খুব শীঘ্রই Oppo A3 Pro ফোনের নতুন মডেলটির সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।