Oppo-র এই ফোন মাত্র 8,499 টাকায় মিলছে, আছে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও, 28 তারিখের মধ্যে কিনে নিন

বিশেষ কোনো উপলক্ষ না থাকলেও, মাস শেষের বিষয়টিকে সামনে রেখেই প্রায় এক সপ্তাহ ধরে Flipkart Month End Mobile Fest সেল চালাচ্ছে দেশের অন্যতম প্রধান ই-কমার্স…

বিশেষ কোনো উপলক্ষ না থাকলেও, মাস শেষের বিষয়টিকে সামনে রেখেই প্রায় এক সপ্তাহ ধরে Flipkart Month End Mobile Fest সেল চালাচ্ছে দেশের অন্যতম প্রধান ই-কমার্স প্ল্যাটফর্ম Flipkart। সেক্ষেত্রে আপনি যদি এখন নামমাত্র খরচে একটি ব্র্যান্ডেড্ স্মার্টফোন কিনতে চান, বিশেষত পুরোনো ফোন বদলে – তাহলে আপনার জন্য এই সেলের একটি বাম্পার অফার কাজে লাগানোর সুযোগ রয়েছে। এখন Flipkart থেকে আপনি ১০ হাজার টাকার চাইতে অনেক কমে Oppo A17k স্মার্টফোনটি কিনতে পারবেন যাতে 90Hz রিফ্রেশ রেট ডিসপ্লে থেকে শুরু করে 5000mAh ব্যাটারির মতো ফিচার আছে। এই ফোনটি কেনার ক্ষেত্রে মোটা টাকার এক্সচেঞ্জ অফার দেবে Flipkart।

জলের দরের মতো সস্তা! ১০,০০০ টাকার কমে কিনুন Oppo A17k

ওপ্পো এ১৭কে ফোনের ৩ জিবি এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি (MRP) ১২,৯৯৯ টাকা, তবে ফ্লিপকার্ট মান্থ এন্ড মোবাইল ফেস্ট সেলে এখন এটি ৩৪% ফ্ল্যাট ডিসকাউন্টে ৮,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ব্যাঙ্ক অফার বলতে, এক্ষেত্রে কেনাকাটার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড ব্যবহার করলে ৫% ক্যাশব্যাক অতিরিক্ত ছাড় হিসেবে মিলবে।

শুধু তাই নয়, পুরোনো কোনো স্মার্টফোনের বদলে ওপ্পো ফোনটি অর্ডার করার চেষ্টা করলে ৭,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগাতে পারবেন। মানে ভাগ্যবশত কেবল এই অফার কাজে লাগানো সম্ভব হলে, খরচ পড়বে মাত্র ৫৪৯ টাকা। তবে মনে রাখবেন, এক্সচেঞ্জের ছাড়ের যথাযথ অঙ্কটা নির্ভর করবে যে ফোন বিনিময় করছেন তার ব্র্যান্ড, মডেল এবং বর্তমান ফিজিক্যাল কন্ডিশনের ওপর। আর সেল চলবে আগামী ২৮শে মে অবধি।

Oppo A17k-এর স্পেসিফিকেশন

ওপ্পো এ১৭কে স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৬ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ১৬১২×৭২০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, যার সাথে ৩ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের অপশন বর্তমান। এটি ৪ জিবি পর্যন্ত ভার্চুয়াল র‍্যামও ব্যবহার করতে দেয়। এদিকে, পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে মেলে ১০ ওয়াট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি। আর ফটোগ্রাফির জন্য আছে ৮ মেগাপিক্সেল সিঙ্গেল রিয়ার।

উল্লেখ্য, ওপ্পোর এই স্মার্টফোনটি ব্লু, নেভি ব্লু ও গোল্ড – তিনটি কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ।