বারবার চার্জের ঝামেলাই নেই, এখন 7,000 টাকার কমে কিনে নিন itel-এর 7000mAh ব্যাটারির ফোন

এখন স্মার্টফোন যেভাবে জীবনের সাথে জড়িয়ে গেছে, তাতে করে প্রায় কোনো মানুষই এটিকে ছেড়ে এক মুহূর্ত তিষ্ঠোতে পারছেননা। এদিকে, ব্যাপক ব্যবহারের কারণে শখের হ্যান্ডসেটকে বারবার…

এখন স্মার্টফোন যেভাবে জীবনের সাথে জড়িয়ে গেছে, তাতে করে প্রায় কোনো মানুষই এটিকে ছেড়ে এক মুহূর্ত তিষ্ঠোতে পারছেননা। এদিকে, ব্যাপক ব্যবহারের কারণে শখের হ্যান্ডসেটকে বারবার চার্জেও দিতে হচ্ছে। সেক্ষেত্রে আপনিও যদি নিজের ফোনটি হরদম ব্যবহার করেন, আর তাই ঘন ঘন চার্জিংয়ের ঝামেলা এড়াতে হালফিলে তা বদলে একটি বিশাল ব্যাটারিওয়ালা মডেল কিনতে চান, তাও আবার কম টাকায় – তাহলে itel P40+ আপনার জন্য সেরা বিকল্প। কেননা এই ফোনটিতে 7000mAh ক্যাপাসিটির দানবীয় ব্যাটারি আছে এবং বর্তমানে এটি Amazon India-র মারফত ৭,০০০ টাকা বা তারও কম খরচে পাওয়া যাবে।

itel P40+ ফোনের দাম: কী অফার মিলছে?

আইটেল পি৪০+ ফোনের ৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের লঞ্চ প্রাইস ৮,০৯৯ টাকা, তবে অ্যামাজনের সীমিত সময়ের অফারে এখন এটি মাত্র ৭,২৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করে এটি কিনলে আরও ৭২৯ টাকা পর্যন্ত বাঁচবে।

আবার এই আইটেল ফোনটি কেনার সময় পুরোনো ফোন বদলে নিলে ৬,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলতে পারে। যদিও যে পুরোনো ফোন এক্সচেঞ্জ করা হচ্ছে, সেটির বর্তমান ফিজিক্যাল কন্ডিশন, ব্র্যান্ড/মডেল এবং কোম্পানির পলিসির উপর এই ছাড়ের পরিমাণ নির্ভর করবে। এতে সর্বনিম্ন ৩৫৪ টাকার ইএমআই স্কিমের সুবিধাও কাজে লাগানো যাবে।

itel P40+ ফোনের স্পেসিফিকেশন

আইটেল পি৪০+ ফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৮০ হার্টজ টাচ্ স্যাম্পলিং রেটযুক্ত ৬.৮২ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ইউনিসক টি৬০৬ প্রসেসর, যার সাথে ৮ জিবি র‍্যাম (৪ জিবি ইনবিল্ট+৪ জিবি ভার্চুয়াল) এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের বিকল্প বর্তমান। এছাড়া মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে মেমরি আরও খানিকটা বাড়িয়ে নেওয়া যাবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে আছে ১৮ ওয়াট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৭,০০০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে।

উল্লেখ্য, এই বাজেট হ্যান্ডসেটটিতে সিকিউরিটির জন্য আছে সাইড-মাউন্টেড্ ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।