Jio AirFiber: জিও গ্রাহকদের জন্য সুখবর, এল ৩ মাসের নতুন রিচার্জ প্ল্যান

Reliance Jio অনেক দিন ধরেই Jio AirFiber-এর অধীনে 5G FWA (ফিক্সড ওয়্যারলেস অ্যাক্সেস) পরিষেবা অফার করে আসছে। তবে এত দিন পর্যন্ত টেলকোটি দীর্ঘ মেয়াদী পরিষেবার…

Reliance Jio অনেক দিন ধরেই Jio AirFiber-এর অধীনে 5G FWA (ফিক্সড ওয়্যারলেস অ্যাক্সেস) পরিষেবা অফার করে আসছে। তবে এত দিন পর্যন্ত টেলকোটি দীর্ঘ মেয়াদী পরিষেবার ক্ষেত্রে ৬ মাস থেকে ১২ মাস মেয়াদ বিশিষ্ট প্ল্যান রিচার্জ করতে দিত। তবে, সম্প্রতি সংস্থাটি Jio AirFiber-এর অধীনে ৩ মাসের মেয়াদ যুক্ত প্ল্যান লঞ্চ করেছে। ফলে যারা দীর্ঘমেয়াদী প্ল্যান রিচার্জ করতে চান না অথবা যাদের পক্ষে দীর্ঘমেয়াদি প্ল্যানের জন্য অধিক খরচ করা সম্ভব নয়, সেই সকল গ্রাহকরাও এবার নিশ্চিন্তে এটি রিচার্জ করতে পারবেন। আসুন দেখে নেওয়া যাক Jio AirFiber এর এই নতুন প্ল্যানে কি কি সুবিধা পাওয়া যায়।

Jio AirFiber-এর ৩ মাস মেয়াদ বিশিষ্ট নতুন প্ল্যান

আগেই বলেছি, Jio AirFiber-এর এই নতুন প্ল্যানের ভ্যালিডিটি ৩ মাস। এর সাথে ৩০ এমবিপিএস স্পিডে মোট ১,০০০ জিবি ডেটা অফার করা হবে। আর প্রতি মাসে এর জন্য খরচ করতে হবে ৫৯৯ টাকা।

এছাড়াও, এর সাথে ডিজনি প্লাস হটস্টার, সোনি লিভ, জি ফাইভ, জিও সিনেমা, সান নেক্সট, হইচই, ডিসকভারি প্লাস, অল্ট বালাজি, ইরোস নাও, লায়ন্স গেট প্লে, ডকু বাই, এপিক অন এবং টিভি উইন-এর মতো ওটিটি প্ল্যাটফর্ম গুলি অ্যাক্সেস করার সুযোগও পাওয়া যাবে।

প্রসঙ্গত উল্লেখ্য, ৫৯৯ টাকার প্ল্যানটি ছাড়াও Jio AirFiber গ্রাহকদের জন্য ১০০ এমবিপিএস স্পিডের আরো দুটি প্ল্যান উপস্থিত, যেগুলির দাম যথাক্রমে ৮৯৯ টাকা এবং ১,১৯৯ টাকা। আর, আগের প্ল্যানের মতোই এই প্ল্যান দুটির সাথেও একই রকম OTT সুবিধাগুলি অফার করা হয়। তবে, শুধু মাত্র ১,১৯৯ টাকার প্ল্যানের সাথে Netflix এবং Amazon Prime Lite-এর অতিরিক্ত সাবস্ক্রিপশন অফার করা হয়।