লঞ্চের একমাসের মধ্যে দাম কমলো Realme Narzo 70x 5G ফোনের

Realme চলতি বছরের এপ্রিলে ভারতীয় বাজারে Realme Narzo 70x 5G স্মার্টফোনটি লঞ্চ করে৷ তবে এক মাস যেতে না যেতেই অবিশ্বাস্য ভাবে দাম কমানো হলো ডিভাইসটির।…

Realme চলতি বছরের এপ্রিলে ভারতীয় বাজারে Realme Narzo 70x 5G স্মার্টফোনটি লঞ্চ করে৷ তবে এক মাস যেতে না যেতেই অবিশ্বাস্য ভাবে দাম কমানো হলো ডিভাইসটির। সস্তায় ফোনটি এখন পাওয়া যাবে অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ। চলুন দেখে নেওয়া যাক ঠিক কত দামে কেনার সুযোগ রয়েছে Realme Narzo 70x 5G স্মার্টফোনটি।

দাম কমে গেল Realme Narzo 70x 5G ফোনের

লঞ্চের পর Realme Narzo 70x 5G স্মার্টফোনটি ই-কমার্স জায়ান্ট Flipkart-এ ১৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছিল। তবে বর্তমানে এটি ১২,৩২৯ টাকায় উপলব্ধ। অর্থাৎ, ক্রেতারা এখন প্রায় ২৭ শতাংশ ছাড় সহ কিনতে পারবেন এই ডিভাইসটি।

Realme Narzo 70x 5G ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

Realme Narzo 70x 5G স্মার্টফোনে আছে IPS LCD সহ ৬.৭২ ইঞ্চি ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৫০ নিটস উজ্জ্বলতা অফার করে। এই হ্যান্ডসেটে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ উপস্থিত। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+ প্রসেসর দ্বারা চালিত। আর এটি অ্যান্ড্রয়েড ১৪-র উপর ভিত্তি করে Realme UI ৫.১ কাস্টম স্কিনে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আর ক্যামেরা বিভাগের কথা বললে, Realme Narzo 70x 5G স্মার্টফোনে আছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। এছাড়া, সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, কোম্পানির দাবি অনুযায়ী, Realme Narzo 70x 5G স্মার্টফোনটি তিন বছরের সিকিউরিটি আপডেট এবং দুই বছরের OS আপডেট পাবে।