IPL শেষ হতেই গুজরাট টাইটান্সের দুই বিদেশি তারকা এখন যোগ দিল নাইট রাইডার্সে

আইপিএল ২০২৪ (IPL 2024) সমাপ্ত হয়েছে, এবার ২ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024)। আর…

আইপিএল ২০২৪ (IPL 2024) সমাপ্ত হয়েছে, এবার ২ জুন থেকে মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ (ICC T20 World Cup 2024)। আর তারপরেই ৬ জুলাই থেকে মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে মেজর লিগ ক্রিকেট ২০২৪ (MLC 2024)। এই লিগটির দ্বিতীয় মরশুম এটি। আর ওই লিগের কথা ভেবেই এখন থেকেই একে একে তারকা ক্রিকেটারদের দলে সামিল করছে অংশগ্রহণকারী দলগুলি।

এই প্রতিবেদনে আমরা আলোচনা করবো কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) ফ্র‍্যাঞ্চাইজির দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স (Los Angeles Knight Riders) নিয়ে। কয়েকদিন আগেই আইপিএলে জয়লাভ করেছে কলকাতা নাইট রাইডার্স। এবার লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স দলের লক্ষ্য থাকবে যে কোনো মূল্যে ট্রফি নিজেদের নাম করার। সেই কথা ভেবে ড্রাফটের মাধ্যমে এখন থেকে বেশ কিছু তারকা ক্রিকেটারদের দলে সামিল করছে।

কয়েক সপ্তাহ আগে বাংলাদেশ ক্রিকেটের কিংবদন্তি সাকিব অল হাসানকে (Shakib Al Hasan) দলে সামিল করেছে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। তারপর থেকে তারা কাকে সামিল করেছে, সেইরকম কোনো খবর না থাকলেও, আজ জানা গেছে দক্ষিণ আফ্রিকান অলরাউন্ডার ডেভিড মিলার (David Miller) এবং আইরিশ পেসার জোশুয়া লিটিলকে (Joshua Little) দলে সামিল করেছে শাহারুখ খানের (Shah Rukh Khan) দল। আইপিএলে গুজরাট টাইটান্স দলের দুই তারকাকে এবার খেলতে দেখা যাবে সোনালি-বেগুনি জার্সিতে।

এবার আন্দ্রে রাসেল (Andre Russell), সুনীল নারিন (Sunil Narine), উন্মুক্ত চাঁদ (Unmukt Chand) এবং জেসন রয়দের (Jason Roy) সাথে এবার একই দলে খেলতে দেখা যাবে সাকিব, মিলার এবং লিটিলের মতো প্রতিভাবান ক্রিকেটারদের। উল্লেখ্য, লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের প্রথম ম্যাচটি রয়েছে প্রথম দিনেই অর্থাৎ ৬ জুলাই, ভারতের ঘড়ির কাঁটাতে সন্ধ্যা ৬ টা থেকে টেক্সাস সুপার কিংসের (LAKR vs TSK) সাথে।