Honor 200 সিরিজ এবার ভারতে আসছে, 50MP ডুয়েল ফ্রন্ট ক্যামেরা নিয়ে শীঘ্রই লঞ্চ

Honor 200 সিরিজ সম্প্রতি ব্র্যান্ডের হোম মার্কেটে চীনে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে, এই লাইনআপে অন্তর্ভুক্ত Honor 200 এবং Honor 200 Pro স্মার্টফোনগুলি শীঘ্রই ভারতের বাজারে পা…

Honor 200 সিরিজ সম্প্রতি ব্র্যান্ডের হোম মার্কেটে চীনে আত্মপ্রকাশ করেছে। বর্তমানে, এই লাইনআপে অন্তর্ভুক্ত Honor 200 এবং Honor 200 Pro স্মার্টফোনগুলি শীঘ্রই ভারতের বাজারে পা রাখবে বলে শোনা যাচ্ছে। তবে আনুষ্ঠানিক ঘোষণার আগে এখন, এগুলিকে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) ওয়েবসাইটে দেখা গেছে, যা ডিভাইস দুটির আসন্ন ইন্ডিয়া লঞ্চের জল্পনাকে আরও দৃঢ় করেছে। অ্যামাজন পেজ থেকে Honor 200 লাইনআপ সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Honor 200 সিরিজের Amazon পেজ লাইভ হল

চীনা ব্র্যান্ডটি চলতি সপ্তাহের শুরুতে অনর ২০০ এবং অনর ২০০ প্রো উন্মোচন করেছে। দুটি ডিভাইসের ল্যান্ডিং পেজ এখন অ্যামাজন ইন্ডিয়াতে লাইভ হয়েছে। এই মাইক্রোসাইটটিতে একটি টিজার পোস্টার রয়েছে, যা জানিয়েছে যে ডিভাইসগুলি শীঘ্রই বাজারে আসতে চলেছে৷ যদিও কোনও আনুষ্ঠানিক বিবরণ বা ডিজাইন প্রকাশ করা হয়নি, তবে যেহেতু অনর ২০০ সিরিজটি ইতিমধ্যে চীনে উপলব্ধ তাই এর প্রধান স্পেসিফিকেশনগুলি সম্পর্কে জানার জন্য অপেক্ষা করার প্রয়োজন নেই। আসুন এগুলি দেখে নেওয়া যাক।

Honor 200 সিরিজের স্পেসিফিকেশন

স্ট্যান্ডার্ড অনর ২০০ ফোনে ফুলএইচডি+ রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ লম্বা ৬.৭ ইঞ্চির কার্ভড ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে বড় ৫,২০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে, যা ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷ আর ফোনটির পিছনে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করছে৷

অন্যদিকে, ফ্ল্যাগশিপ Honor 200 Pro ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১.৫কে রেজোলিউশন সহ বড় ৬.৮ ইঞ্চির কার্ভড ডিসপ্লে রয়েছে। হ্যান্ডসেটটি Qualcomm Snapdragon 8s Gen 3 প্রসেসরে চলে এবং এতে ১০০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং সহ বড় ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে৷ Honor 200 Pro হ্যান্ডসেটের পিছনে ৫০ মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা সেটআপ এবং সামনে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা মডিউল উপস্থিত রয়েছে।