ডিজাইন ও ফিচার্সে থাকবে বড় চমক, গ্র্যান্ড এন্ট্রি নিচ্ছে Meizu Note 21 ও Note 21 Pro

অনন্য ডিজাইন এবং উদ্ভাবনী ধারণার জন্য সুপরিচিত ব্র্যান্ড, মেইজু (Meizu) তার স্মার্টফোনগুলির মাধ্যমে চীনা বাজারে নিজের একটি পরিচিতি তৈরি করছে। কোম্পানিটি সম্প্রতি Meizu 21 Note…

অনন্য ডিজাইন এবং উদ্ভাবনী ধারণার জন্য সুপরিচিত ব্র্যান্ড, মেইজু (Meizu) তার স্মার্টফোনগুলির মাধ্যমে চীনা বাজারে নিজের একটি পরিচিতি তৈরি করছে। কোম্পানিটি সম্প্রতি Meizu 21 Note এবং Meizu 21 Pro স্মার্টফোনগুলি উন্মোচন করেছে। আর এখন ব্র্যান্ডটি Meizu Note 21 এবং Meizu Note 21 Pro নামে আরও দুটি হ্যান্ডসেট লঞ্চ করতে চলেছে, যা কিছু চিত্তাকর্ষক নতুন বৈশিষ্ট্য এবং একটি অদ্ভুত নামকরণ কৌশলের সাথে বাজারে আসবে৷

Meizu Note 21 এবং Meizu Note 21 Pro শীঘ্রই আসছে বাজারে

গিজমোচিনা প্রকাশনা মেইজু নোট ২১ এবং মেইজু নোট ২১ প্রো মডেল দুটিকে স্পট করেছে। এর মধ্যে প্রো ফোনটিকে “M412H” মডেল নম্বর সহ দেখা গেছে, এটি লাইনআপের প্রিমিয়াম বিকল্প হিসেবে আসতে চলেছে, যা উচ্চতর কর্মক্ষমতা এবং উন্নত বৈশিষ্ট্যের প্রতিশ্রুতি দেয়। অন্যদিকে, “M411H” এবং “M411L” মডেল নম্বর যুক্ত মেইজু নোট ২১ সম্ভবত প্রো মডেলের একটি টোন-ডাউন সংস্করণ হবে। মেইজু নোট ২১ মডেলের দুটি ভিন্ন মডেল নম্বর র‍্যাম এবং স্টোরেজ বিকল্পের পার্থক্য বা আলাদা মার্কেটের জন্য ভিন্ন সংস্করণের দিকে ইঙ্গিত করছে।

মেইজুর নতুন নোট সিরিজ সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলির মধ্যে একটি হল চিপসেটের ব্যবহার। সদ্য উন্মোচিত মেইজু ২১ সিরিজে ভিন্ন ভিন্ন ফ্ল্যাগশিপ চিপসেট ব্যবহার করা হয়েছে, তা থেকে মনে করা হচ্ছে যে মেইজু নোট ২১ সিরিজের ক্ষেত্রেও একই পদ্ধতি অনুসরণ করতে পারে সংস্থা। মেইজু নোট ২১ এবং মেইজু নোট ২১ প্রো উভয়ই শক্তিশালী ও ইউজার-ফ্রেন্ডলি হবে এবং এগুলি উচ্চমানের পারফরম্যান্স প্রদানের দিকে মনোনিবেশ করবে বলে আশা করা হচ্ছে। এই মডেলগুলির সাথে মেইজু ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণের জন্য উন্নত প্রযুক্তি এবং উদ্ভাবনী সলিউশনগুলিকে একত্রিত করার সিদ্ধান্ত নিয়েছে।

যদিও, Meizu Note 21 সিরিজের ক্যামেরার স্পেসিফিকেশন, ব্যাটারির ক্ষমতা এবং সফ্টওয়্যার ভার্সন সম্পর্কে এখনও কিছু জানা যায়নি, তবে আগের মডেলগুলির ওপর ভিত্তি করে কিছু অনুমান করা হচ্ছে। এই ক্ষেত্রে মেইজুর একটি প্রতিযোগিতামূলক ট্র্যাক রেকর্ড রয়েছে, তাই Note 21 সিরিজটি দুর্দান্ত ফটো এবং ভিডিওগুলির জন্য উচ্চ মানের ক্যামেরা এবং সেইসাথে একটি বাধাহীন ইউজার এক্সপেরিয়েন্স অভিজ্ঞতা নিশ্চিত করার জন্য দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফ অফার করতে পারে।

উল্লেখ্য, Meizu Note 21 এবং Meizu Note 21 Pro প্রযুক্তি বিশ্বে আলোড়ন সৃষ্টি করবে বলে আশা করা হচ্ছে। যদিও এখনও এগুলির সঠিক লঞ্চের তারিখ, মূল্য বা বিস্তারিত স্পেসিফিকেশন জানা যায়নি, তবে এই নতুন মডেলগুলিকে নিয়ে মেইজুর অনুরাগীরা বেশ আগ্রহী৷ সিরিজটি কোম্পানির হারানো গৌরব ফিরিয়ে দিতে পারে কিনা, সেটাই এখন দেখার।