Dinesh Karthik: আনুষ্ঠানিকভাবে অবসর ঘোষণা ডিকের, সোশ্যাল মিডিয়ায় লিখলেন ইমোশনাল নোট

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik)। সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও ও নোট শেয়ার করে এই তথ্য…

সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতের উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক (Dinesh Karthik)। সোশ্যাল মিডিয়ায় একটি ছোট্ট ভিডিও ও নোট শেয়ার করে এই তথ্য জানিয়েছেন কার্তিক। এই ঘোষণায় তিনি তার কোচ, সাপোর্ট স্টাফ এবং তার সতীর্থদের ধন্যবাদ জানিয়েছেন। নিজের সোশ্যাল মিডিয়া নোটে তিনি লেখেন, ”গত কয়েকদিনে আপনাদের ভালোবাসা, সমর্থন ও স্নেহে আমি খুব খুশি। এই অনুভূতিগুলি পুনরায় জাগ্রত করার জন্য আমি আমার হৃদয়ের ভিতর থেকে সমস্ত ভক্তদের ধন্যবাদ জানাই।”

তিনি আরো লেখেন- “এটি এমন কিছু যা আমি বেশ কিছুদিন ধরে ভাবছিলাম এবং এখন আমি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি। আমি আনুষ্ঠানিকভাবে অবসরের ঘোষণা দিচ্ছি এবং নতুন চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।”

“আমি আমার সকল কোচ, অধিনায়ক, নির্বাচক, সতীর্থ খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানাতে চাই যারা এই দীর্ঘ যাত্রাটি উপভোগ্য এবং উপভোগ্য করে তুলেছেন। আমাদের দেশে লক্ষ লক্ষ মানুষ ক্রিকেট খেলে, কিন্তু আমি সেই অল্প কয়েকজন ভাগ্যবান ব্যক্তিদের একজন যে দেশের প্রতিনিধিত্ব করার সুযোগ পেয়েছি এবং তার চেয়েও বেশি ভাগ্যবান যে এতো ভক্ত ও বন্ধুদের ভালোবাসা পেয়েছি।”

“আমার বাবা-মা এত বছর ধরে আমার জন্য শক্তি এবং সমর্থনের স্তম্ভ ছিলেন এবং তাদের আশীর্বাদ ছাড়া আমি আজ যা হয়েছি তা হতে পারতাম না। আমি দীপিকার কাছেও খুব কৃতজ্ঞ যিনি নিজে একজন পেশাদার এবং আমার যাত্রায় আমাকে সমর্থন করার জন্য প্রায়শই তার ক্যারিয়ার থামিয়েছেন। অবশ্যই আমাদের এই দুর্দান্ত খেলার সমস্ত ভক্ত এবং অনুগামীদের একটি বড় ধন্যবাদ! আপনাদের সমর্থন ও শুভকামনা ছাড়া ক্রিকেট ও ক্রিকেটারদের অবস্থা এক হতো না।”