Cristiano Ronaldo: কিংস কাপ ফাইনালে হেরে ভেঙে পড়লেন রোনাল্ডো, মাঠের মধ্যেই কাঁদতে লাগলেন ফুঁপিয়ে ফুঁপিয়ে

সৌদি আরবে কিংস কাপের (Kings Cup) ফাইনালে আল নাসরের (Al-Nassr) হারের পর কেঁদে ফেললেন কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। কিংস কাপের ফাইনালে পেনাল্টি শুটআউটে…

সৌদি আরবে কিংস কাপের (Kings Cup) ফাইনালে আল নাসরের (Al-Nassr) হারের পর কেঁদে ফেললেন কিংবদন্তি ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। কিংস কাপের ফাইনালে পেনাল্টি শুটআউটে হেরে গেছে তার দল আল নাসর। ম্যাচটি নির্ধারিত সময়ে ১–১ গোলে ড্র হয়েছিল, তবে আল-হিলাল পেনাল্টি শুটআউটে ৫–৪ ব্যবধানে রোনাল্ডোদের হারিয়ে দেয়।

দলের পরাজয়ে বেশ দুঃখ পান রোনাল্ডো। তিনি মাঠে শুয়ে কাঁদতে শুরু করেন। সতীর্থ ও কোচরা এসে তাকে সামলান। পরে তাকে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। রোনাল্ডোর জন্য এটা ছিল খুবই হতাশার পরাজয়। লিগে আল হিলালের চেয়ে ১৪ পয়েন্ট পিছিয়ে থেকে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালেও হেরে যায় তার দল।

তবে ক্রিশ্চিয়ানো তার প্রথম পূর্ণ সৌদি প্রো লিগ মরসুমে ৩৫ গোল করে একটি নতুন রেকর্ড গড়েছেন। রোনাল্ডোর দুর্দান্ত পারফরম্যান্সের পরও শিরোপা জিততে ব্যর্থ হয় আল নাসর। এটি একটি হাইভোল্টেজ ম্যাচ ছিল যেখানে ৩ টি লাল কার্ড এবং ২ টি গোল ছিল। আল নাসরের হয়ে ৫৭ মিনিটে পেনাল্টি এরিয়ার বাইরে বল হস্তান্তর করায় লাল কার্ড দেখেন ডেভিড ওসপিনা।

এর পরে আরও নাটকীয়তা দেখা দেয় যখন আল-হিলালের আলী আল-বুলেহিকে সৌদি খেলোয়াড় সামি আল-নাজাইয়ের কাছে মাথা নাড়ানোর জন্য বের করে দেওয়া হয়েছিল। ম্যাচ শেষে আল হিলালের কালিদৌ কৌলিবালি দ্বিতীয় হলুদ কার্ড দেখেন এবং তার দল ১০ জনে নেমে আসে।

আল হিলালের হয়ে ম্যাচের সপ্তম মিনিটে আলেকজান্ডার মিত্রোভিচ দলকে এগিয়ে দিলেও ৮৮ মিনিটে আয়মান ইয়াহিয়া গোল করে ম্যাচকে অতিরিক্ত সময়ে নিয়ে যান। দুই দলই প্রথম পেনাল্টি মিস করার পর নিজের পেনাল্টি থেকে গোলে রূপান্তর করেন রোনাল্ডো। শেষ দিকে নায়ক হয়ে ওঠেন আল হিলালের ইয়াসিন বোনু, তিনি আল নাসরের শেষ দুটি পেনাল্টি বাঁচিয়েছেন। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার না থাকলেও আল হিলালের চ্যাম্পিয়ন হওয়ার কারণে এখনো ট্রফির অপেক্ষায় রোনাল্ডো।