কত দাম হবে Oppo F19 Pro+ 5G এর F19 Pro এর, লঞ্চের আগে জেনে নিন

Oppo যে ভারতে F17 সিরিজের আপগ্রেড ভার্সন F19 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, তা গতমাসেই একটি রিপোর্ট থেকে স্পষ্ট হয়ে গিয়েছিল। এই সিরিজের ফোনগুলির হ্যান্ড অন…

Oppo যে ভারতে F17 সিরিজের আপগ্রেড ভার্সন F19 সিরিজ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, তা গতমাসেই একটি রিপোর্ট থেকে স্পষ্ট হয়ে গিয়েছিল। এই সিরিজের ফোনগুলির হ্যান্ড অন ইমেজ বলুন বা স্পেসিফিকেশন একে একে সামনে আসছিল। লঞ্চ কবে তা উল্লেখ না হলেও আজ অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) থেকে Oppo F19 সিরিজের টিজার প্রকাশ করা হয়েছে। প্রত্যাশামত এই সিরিজের আওতায় F19 Pro এবং F19 Pro+ 5G ভারতে পা রাখতে চলেছে। রিটেল সূত্র উদ্ধৃত করে টিপস্টার সুধাংশু এই দুটি ফোনের দাম ও অন্যান্য তথ্য এবার ফাঁস করলেন। যদিও এই প্রতিবেদনটি লেখা সম্পূর্ণ করার আগেই সুধাংশু তাঁর টুইট ডিলিট করে দিয়েছে।

Oppo F19 Pro-র দাম এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

সুধাংশুর টুইট অনুযায়ী, ভারতে অপ্পো এফ১৯ প্রো স্মার্টফোনের ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে কুড়ি হাজার টাকার কাছাকাছি।

ফোনটিতে থাকবে ৬.৪-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চহোল। কাটআউটের মধ্যে থাকবে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। অপ্পো ফোনটিতে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর ব্যবহার করা হবে। সিকিওরিটির জন্য ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে থাকবে ৪৩১০ এমএএইচ ব্যাটারি। যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Oppo F19 Pro ফোনটির পেছনে থাকবে কোয়াড ক্যামেরা সেটআপ৷ যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়া, বাকি তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা, এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা।

Oppo F19 Pro+5G দাম এবং স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আবার ভারতে অপ্পো এফ১৯ প্রো+ ৫জি স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম হবে পঁচিশ হাজার টাকার কাছাকাছি।

ফোনটি ৬.৪-ইঞ্চি অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে আসবে। এর কাটআউটের মধ্যে থাকবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা৷ অপ্পো ফোনটিতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ প্রসেসর ব্যবহার করা হবে। সিকিওরিটির জন্য ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ৪৫০০ এমএএইচ ব্যাটারি।

Oppo F19 Pro Plus 5G India price, Oppo F19 Pro Plus 5G leaked in India, Oppo F19 Pro Plus 5G ahead launch, Oppo F19 Pro Plus 5G Features, Oppo F19 Pro Specification
ছবি ক্ৰেডিট – Sudhanshu/Twitter

আজ অ্যামাজন ইন্ডিয়া (Amazon India) অপ্পো এফ১৯ সিরিজের যে টিজার প্রকাশ করা হয়েছে সেখানে ফোনদুটি ক্যামেরা সেন্ট্রিক হবে বলে উল্লেখ করা হয়েছে। এছাড়া অ্যামাজন ইন্ডিয়ার টিজার পেজ থেকে, অপ্পো এফ১৯ প্রো প্লাস ৫জি ও এফ১৯ প্রো এর স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। এমনকি ফোনগুলির সঠিক লঞ্চ ডেটও এখানে প্রকাশ করা হয়নি। কেবল এখানে ‘কামিং সুন’ পোস্টারের সাথে ‘নোটিফাই’ বাটন লক্ষ্য করা গেছে, যা নির্দেশ করে Oppo F19 সিরিজ লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন