২৩ মার্চ লঞ্চ হতে পারে OnePlus 9 সিরিজ, থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর

লঞ্চের দুয়ারে কড়া নাড়ছে OnePlus 9 সিরিজ৷ রিপোর্ট অনুযায়ী এই সিরিজের আওতায় OnePlus 9, OnePlus 9 Pro, এবং OnePlus 9R ফোন তিনটি বাজারে পা রাখবে। কিছুদিন…

লঞ্চের দুয়ারে কড়া নাড়ছে OnePlus 9 সিরিজ৷ রিপোর্ট অনুযায়ী এই সিরিজের আওতায় OnePlus 9, OnePlus 9 Pro, এবং OnePlus 9R ফোন তিনটি বাজারে পা রাখবে। কিছুদিন আগে টিপস্টার Max Jambor টুইট করে বলেছিলেন, ওয়ানপ্লাস ৯ সিরিজের লঞ্চের তারিখ ৮ মার্চ ঘোষণা হতে পারে। ম্যাক্সের দাবির সাথে সামঞ্জস্য রেখে আজ ওয়ানপ্লাস ইন্ডিয়ার ওয়েবসাইটে সেরকম একটি অফিসিয়াল টিজার দেখা গেল। যেখানে বলা হচ্ছে, ৮ মার্চ একটি চমক থাকবে।

পাশাপাশি টিপস্টার মুকুল শর্মাও আজ কোড ল্যাঙ্গুয়েজে একটি টুইট করেছেন৷ তিনি টুইটে 1-র স্পেস দিয়ে 23 লিখছেন। সেক্ষেত্রে আপাতদৃষ্টিতে মনে হচ্ছে হয়তো ২৩ মার্চ OnePlus 9 সিরিজ লঞ্চের মুখ দেখবে। যাই হোক, এই নিয়ে আগাম ভবিষ্যতবাণী করার আগে ৮ তারিখ কী ঘোষণা হয় তার দিকেই আমাদের নজর থাকবে।

OnePlus 9 এবং OnePlus 9 Pro কালার ভ্যারিয়েন্ট ফাঁস

এদিকে টিপস্টার অভিষেক যাদব আজ ওয়ানপ্লাস ৯ সিরিজের সম্ভাব্য কালার অপশনের একটি স্ক্রিনশট শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে lemonade কোডনেমের ওয়ানপ্লাস ৯ অ্যাস্ট্রাল ব্ল্যাক, আর্কটিক স্কাই, এবং উইন্টার মিস্ট কালার অপশনে আসবে। আবার ওয়ানপ্লাস ৯ প্রো আসবে  ব্ল্যাক, ফরেস্ট গ্রিন, এবং মর্নিং মিস্ট রঙের বিকল্পে।

OnePlus 9, OnePlus 9 Pro, এবং OnePlus 9R স্পেসিফিকেশন

টিপস্টারদের দাবি অনুযায়ী, OnePlus 9 ফোনে থাকবে ৬.৫৫-ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে। যা ১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট অফার করবে। এছাড়া এতে থাকবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনের প্রাইমারি ক্যামেরা হিসেবে থাকবে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। অন্যদিকে OnePlus 9 Pro ৬.৭ ইঞ্চি 4K ডিসপ্লে সহ আসবে৷ ফোনটিতে অন্তত ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। OnePlus 9 ও OnePlus 9 Pro দুটি ফোনেই পাওয়ার ব্যাকআপের জন্য ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সুবিধাযুক্ত ৪,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে।

OnePlus 9 সিরিজের সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট বলে চর্চায় থাকা OnePlus 9R ফোনে ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৬৯০ প্রসেসর ব্যবহার করা হবে। পাওয়ারের জন্য এতে থাকতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন