5G সাপোর্টের সাথে Oppo Reno 5 Z এর লঞ্চ আসন্ন, থাকবে পাওয়ারফুল

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo, এইমাসে বাজারে আনবে তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Find X3। তবে এছাড়াও তারা গ্লোবাল মার্কেটে Oppo Reno 5 Z নামে একটি ফোন…

চীনা স্মার্টফোন কোম্পানি Oppo, এইমাসে বাজারে আনবে তাদের নতুন ফ্ল্যাগশিপ সিরিজ Find X3। তবে এছাড়াও তারা গ্লোবাল মার্কেটে Oppo Reno 5 Z নামে একটি ফোন লঞ্চ করতে পারে। আসলে এই ফোনটি সম্প্রতি নরওয়ের NEMKO, সিঙ্গাপুরের IMDA ও ব্লুটুথ সার্টিফিকেশন লাভ করেছে। যারপরে অনুমান করা শক্ত নয় ফোনটি লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা। অপ্পো রেনো ৫ জেড ফোনে ৪,২২০ এমএএইচ ব্যাটারি থাকবে।

প্রসঙ্গত গতবছর অপ্পো, রেনো ৪ জেড লঞ্চ করেছিল। এই ফোনটিরই আপগ্রেড ভার্সন হিসাবে রেনো ৫ জেড লঞ্চ করা হবে। সেক্ষেত্রে নতুন এই ফোনটি কোম্পানির A সিরিজের কোনো ফোনের রিব্রান্ডেড ভার্সন হতে পারে। কারণ গতবছর Oppo Reno 4 Z ফোনটি Oppo A92s এর ফিচার সহ গ্লোবাল মার্কেটে পা রেখেছিল। যদিও এই সম্পর্কে নিশ্চিত কোনো তথ্য আমাদের হাতে নেই।

তবে নরওয়ের NEMKO সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছে, অপ্পো রেনো ৪ জেড ফোনের মডেল নম্বর CPH2211। এই ফোনে ৪,২২০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন থেকে সামনে এসেছিল যে, এই ফোনটি WCDMA, LTE, VoLTE, 5G নেটওয়ার্ক কানেক্টিভিটি সহ আসবে। এছাড়াও এতে থাকবে ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, এবং এনএফসি। এদিকে Bluetooth SIG জানিয়েছিল এই ফোনে ৪.২ ব্লুটুথ ভার্সন ব্যবহার হবে।

অর্থাৎ আমরা সার্টিফিকেশন সাইট থেকে Oppo Reno 4 Z ফোনটির সাধারণ কিছু ফিচার জানতে পেরেছি। এর ক্যামেরা, প্রসেসর, ডিসপ্লে সংক্রান্ত তথ্য এখনও আমাদের অজানা। তবে যেহেতু এই ফোনের লঞ্চ আসন্ন তাই আশা করা যায় শীঘ্রই রেনো ৪ জেড সম্পর্কে নতুন তথ্য সামনে আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন