Rohit Sharma: ফের‌ চোট পেলেন রোহিত শর্মা, পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে চিন্তায় ভারতীয় শিবির

টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দল তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচের আগে অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস নিয়ে সমস্যায়…

টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) ভারতীয় দল তাদের দ্বিতীয় ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। এই ম্যাচের আগে অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) ফিটনেস নিয়ে সমস্যায় পড়তে শুরু করেছে ভারতীয় দল। আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচে চোট পেয়েছিলেন রোহিত। তার ডান হাতে জশুয়া লিটলের বলে আঘাত পান তিনি। ব্যথায় কাতর রোহিত কিছুক্ষণ পরেই অবসর হয়ে প্যাভিলিয়নে ফেরার সিদ্ধান্ত নেন। এবার অনুশীলনে আরও একবার চোট পেলেন রোহিত শর্মা।

অনুশীলন করার সময় বুড়ো আঙুলে চোট পেয়েছেন রোহিত শর্মা। তিনি নেটে শ্রীলঙ্কার থ্রোডাউন বিশেষজ্ঞ নুওয়ানের বিরুদ্ধে অনুশীলন করছিলেন যখন বলটি বিশ্রীভাবে বাউন্স করে তার হাতে আঘাত করে। যন্ত্রণায় ছটফট করতে থাকেন রোহিত। এরপরই সঙ্গে সঙ্গে ফিজিও এসে চেকআপ করেন। এরপর অন্য প্রান্ত থেকে কিছুক্ষণ ব্যাট করার পর নেটের বাইরে চলে যান রোহিত।

রোহিত শর্মার চোট নিয়ে বিসিসিআইয়ের তরফে কোনও আপডেট দেওয়া হয়নি। ভারতীয় সমর্থকদের আশা, রোহিতের চোট যেন খুব একটা গুরুতর না হয়। পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচটি (India vs Pakistan) খুবই গুরুত্বপূর্ণ। নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। পিচ পুরোপুরি বোলারদের অনুকূলে থাকবে। এমন পরিস্থিতিতে দলে রোহিত শর্মার মতো অভিজ্ঞ ব্যাটসম্যান দরকার, যে পরিস্থিতি সামাল দিতে পারে।

বর্তমানে পাকিস্তান দলও ভালো ফর্মে নেই। নিজের প্রথম ম্যাচেই আমেরিকার বিপক্ষে হেরেছে তারা। সুপার ওভারে ম্যাচ জিতে নেয় আয়োজকরা। এর আগে ইংল্যান্ড সফরে টি-টোয়েন্টি সিরিজ হেরেছিল পাকিস্তান। আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলেও এক ম্যাচে হারের মুখ দেখতে হয়েছিল পাকিস্তানকে। আগামী ৯ জুন ভারতীয় সময় রাত ৮টায় শুরু হবে ভারত-পাকিস্তানের এই বড় ম্যাচ।