সস্তায় রিচার্জ করা যাচ্ছে Jio-র ৮৯ টাকার প্ল্যান, পুরো ১ বছর পাবেন সুবিধা

Jio ব্যবহারকারীদের জন্য রয়েছে সুখবর, কারণ সম্প্রতি লঞ্চ হওয়া Jio Cinema-র সাবস্ক্রিপশন প্ল্যানের জন্য বিশেষ ছাড়ের ঘোষণা করেছে Reliance Jio। সংস্থার ওয়েবসাইট অনুসারে এখন Jio-র…

Jio ব্যবহারকারীদের জন্য রয়েছে সুখবর, কারণ সম্প্রতি লঞ্চ হওয়া Jio Cinema-র সাবস্ক্রিপশন প্ল্যানের জন্য বিশেষ ছাড়ের ঘোষণা করেছে Reliance Jio। সংস্থার ওয়েবসাইট অনুসারে এখন Jio-র ৮৯ টাকার ফ্যামিলি প্ল্যানে ১৩ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। তাই পরিবারের সাথে বিভিন্ন ধরনের বিনোদন উপভোগ করতে রিচার্জ করতে পারেন এই প্ল্যানটি।

Jio Cinema-র ফ্যামিলি প্ল্যানে পাওয়া যাচ্ছে ছাড়

শুরুতেই যেমন বলেছি জিও এখন জিও সিনেমা-র ৮৯ টাকার প্রিমিয়াম ফ্যামিলি প্ল্যানে ১৩ টাকা ছাড় দিচ্ছে। ডিসকাউন্টের পরে ৮৯ টাকার প্ল্যানটি রিচার্জ করা যাবে ৭৬ টাকায়। উল্লেখ্য, টেলকোর ২৯ টাকার প্রিমিয়াম মাসিক প্ল্যানে কোনো পরিবর্তন করা হয়নি।

Jio Cinema-র প্রিমিয়াম প্ল্যানের সুবিধা

জিও সিনেমা প্রিমিয়াম প্ল্যান ব্যবহারকারীরা ৪কে রেজোলিউশনে সম্পূর্ণ ১বছরের জন্য কোনো বিজ্ঞাপন ছাড়াই বিনোদন উপভোগ করতে পারবেন। এখানে এইচবিও, প্যারামাউন্ট এবং অন্যান্য প্রিমিয়াম কনটেন্ট সহ যেকোনো ডিভাইসে এক্সক্লুসিভ ওয়েব সিরিজ, সিনেমা এবং হলিউড কনটেন্ট সহ বাচ্চাদের উপযুক্ত বিভিন্ন শো দেখা যাবে।

কিভাবে Jio Cinema-র ফ্যামিলি প্ল্যান রিচার্জ করবেন?

Jio Cinema-র এই ডিসকাউন্ট অফারটি এখন লাইভ আছে, আর ব্যবহারকারীরা Jio-র ওয়েবসাইট বা MyJio অ্যাপের মাধ্যমে এটি সাবস্ক্রাইব করতে পারবেন।