১২ হাজার টাকার কমে Samsung এর সবচেয়ে বেশি বিক্রি হওয়া 5G ফোন কেনার দুর্দান্ত সুযোগ

বর্তমানে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে বিভিন্ন সময়েই নানাধরনের ডিসকাউন্ট অফার করা হয়ে থাকে। যার ফলে অন্যান্য প্রোডাক্টের সাথে বাজেট সেগমেন্টের ডিভাইসগুলিও এই সময় বেশ সস্তায় পাওয়া…

বর্তমানে অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে বিভিন্ন সময়েই নানাধরনের ডিসকাউন্ট অফার করা হয়ে থাকে। যার ফলে অন্যান্য প্রোডাক্টের সাথে বাজেট সেগমেন্টের ডিভাইসগুলিও এই সময় বেশ সস্তায় পাওয়া যায়। তাই যারা বাজেট সেগমেন্টের স্মার্টফোন কিনতে চান, তারা এই সুযোগগুলিকে কাজে লাগাতে পারেন। এখন আপনাকে জানাই বর্তমানে Flipkart-এ Samsung Galaxy F34 5G ডিভাইসের সাথে পাওয়া যাচ্ছে একটি দারুন অফার। আর এই ফোনে আছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং ৬০০০ এমএএইচ ব্যাটারি সহ আরো অনেক কিছু। সংস্থার দাবি, একবার চার্জ করলে ডিভাইসটি সারাদিন চার্জ করার প্রয়োজন পড়ে না। তাই যারা অল্প বাজেটে আকর্ষণীয় ফিচার সম্পন্ন ডিভাইসের খোঁজ করছেন, তারা নিঃসঙ্কোচে এটি কেনার কথা ভাবতে পারেন।

Samsung Galaxy F34 5G ডিভাইসের সাথে উপলব্ধ ডিল ও ডিসকাউন্ট

গত বছর আগস্টে Samsung তাদের Galaxy F34 5G ডিভাইসটি প্রথম ভারতীয় বাজারে লঞ্চ করেছিল। আর সেই সময় এর ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৮,৯৯৯ টাকায় উপলব্ধ ছিল। তবে, বর্তমানে ৬,০০০ টাকা ছাড়ের পর এটি Flipkart-এ ১২,৯৯৯ টাকায় পাওয়া যাবে। জানিয়ে রাখি, ডিভাইসটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এই দুটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। উল্লেখ্য, এই ডিভাইসটি ইলেকট্রিক ব্ল্যাক, মিস্টিক গ্রিন এবং অর্কিড ভায়োলেট কালার অপশনে বাজারে উপলব্ধ।

অন্যান্য অফারের কথা বললে স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে এই ডিভাইসটি কিনলে মিলবে ১০ শতাংশের অতিরিক্ত ছাড়। আবার, পুরোনো ডিভাইস এক্সচেঞ্জ করলেও পেতে পারেন ৮,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

Samsung Galaxy F34 5G ফোনের স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ ৫জি হ্যান্ডসেটে আছে ৬.৪৬ ইঞ্চি সুপার অ্যামোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ১,০৮০×২,৩৪০ এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডিসপ্লের প্রোটেকশনের জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ দেওয়া হয়েছে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এই ফোনে এক্সিনস ১২৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ওয়ান ইউআই (One UI) কাস্টম স্কিনে চলবে। সংস্থার দাবি, এই ডিভাইসের সাথে ৪ বছরের ওএস আপডেট এবং ৫ বছরের নিরাপত্তা আপডেট প্রদান করা হবে।

ক্যামেরার কথা বললে Samsung Galaxy F34 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। আর এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। এছাড়া সেলফির জন্য এর সামনে আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট শুটার। আর পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৬০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফার্স্ট চার্জিং সমর্থন করে।