32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার Oppo Reno 11 5G স্মার্টফোন অনেক কম দামে, অফার হাতছাড়া করবেন না

আপনি যদি কোনো দুর্দান্ত ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোন কিনতে চান, তাহলে প্রথমেই আপনাকে বলবো Oppo Reno 11 5G ফোনের কথা। কারণ, এই চাইনিজ টেক ব্র্যান্ডটি কেবল…

আপনি যদি কোনো দুর্দান্ত ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোন কিনতে চান, তাহলে প্রথমেই আপনাকে বলবো Oppo Reno 11 5G ফোনের কথা। কারণ, এই চাইনিজ টেক ব্র্যান্ডটি কেবল ক্যামেরার উপর ফোকাস করেই লঞ্চ করেছিল তাদের Reno লাইনআপের এই হ্যান্ডসেট। আর এই ফোনটি এখন অনেক সস্তায় কেনার সুযোগ পাওয়া যাচ্ছে। এই ডিভাইসের সাথে বাছাই করা ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে পাওয়া যাবে অতিরিক্ত ডিসকাউন্ট সহ এক্সচেঞ্জ অফারও।

Oppo Reno 11 5G স্মার্টফোনের দাম এবং অফার

এই মুহূর্তে Oppo Reno 11 5G স্মার্টফোনটি ব্র্যান্ডের ওয়েবসাইট সহ অনলাইন শপিং প্ল্যাটফর্ম Flipkart-এ উপলব্ধ। আর এই ডিভাইসের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টিটি ২৭,৯৯৯ টাকায় উপলব্ধ। আর এর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টিটি কেনা যাবে ২৯,৯৯৯ টাকায়। ডিভাইসটি রকি গ্রে এবং ওয়েভ গ্রীন রঙে উপলব্ধ।

অফারের কথা বললে, নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে Oppo Reno 11 5G কিনলে সর্বোচ্চ ২,৯৯৯ টাকা পর্যন্ত ছাড়ও পাওয়া যেতে পারে। আবার আপনি চাইলে নো কস্ট ইএমআই-এর মাধ্যমেও ফোনটি কেনার সুযোগ পেতে পারেন। আর এর সঙ্গেই পেয়ে যেতে পারেন ২৮,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস।

Oppo Reno 11 5G স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

Oppo Reno 11 5G স্মার্টফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস থ্রিডি কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। আবার, শক্তিশালী পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেসর। ফোনটি ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড ১৪ বেসড কালারওএস ১৪ (ColorOS 14) সফটওয়্যার।

আর ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বলতে গেলে, Oppo Reno 11 5G ডিভাইসটির পিছনের প্যানেলে দেওয়া হয়েছে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স এবং ৩২ মেগাপিক্সেল টেলিফটো লেন্স। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলিং এর জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও উপস্থিত। এর সাথে আছে ৫,০০০ এমএএইচ-এর ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। উল্লেখ্য, এই হ্যান্ডসেটে রিভার্স চার্জিং সাপোর্টও বিদ্যমান।