প্রাণবন্ত ছবি সহ দুর্দান্ত সাউন্ড, Sony Bravia 2 Series TV ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

আজ ভারতের বাজারে লঞ্চ হল Sony Bravia 2 সিরিজ। Sony তাদের এই নতুন টেলিভিশন লাইনআপের অধীনে ভিন্ন ডিসপ্লে সাইজের সাথে মোট চারটি মডেল লঞ্চ করেছে।…

আজ ভারতের বাজারে লঞ্চ হল Sony Bravia 2 সিরিজ। Sony তাদের এই নতুন টেলিভিশন লাইনআপের অধীনে ভিন্ন ডিসপ্লে সাইজের সাথে মোট চারটি মডেল লঞ্চ করেছে। প্রত্যেকটি ভ্যারিয়েন্টে 4K রেজোলিউশন সমর্থিত LED প্যানেল সাপোর্ট করে। টিভিগুলিতে কাস্টম প্রসেসর রয়েছে, যা ছবির গুণমান উন্নত করতে সমর্থ। এছাড়া – গুগল টিভি, গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট, অ্যাপল এয়ারপ্লে, অ্যাপল হোম কিট, ডলবি অডিও প্রযুক্তি সমর্থিত ২০ ওয়াট স্টেরিও স্পিকার সিস্টেম, অটো এইচডিআর টোন ম্যাপিং ইত্যাদি ফিচারের সুবিধা পাওয়া যাবে। চলুন Sony Bravia 2 Series TV -এর দাম, লভ্যতা ও স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারে জেনে নেওয়া যাক।

ভারতে Sony Bravia 2 Series TV এর দাম ও লভ্যতা

এদেশের বাজারে নতুন সনি ব্রাভিয়া ২ সিরিজের দাম শুরু হচ্ছে ৪৬,৯৯০ টাকা থেকে। এই দাম এর K-43S20 (৪৩ ইঞ্চি) মডেলের। আবার K-50S20 (৫০ ইঞ্চি), K-55S25 (৫৫ ইঞ্চি) ও K-65S25 (৬৫ ইঞ্চি) ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে যথাক্রমে ৬২,৯৯০ টাকা, ৭৪,৯৯০ টাকা এবং ৯৫,৯৯০ টাকা।

আগ্রহীরা এই নতুন সনি টেলিভিশনগুলি – সংস্থার ওয়েবসাইট, সনি শোরুম, ফ্লিপকার্ট (Flipkart), অ্যামাজন (Amazon) সহ পার্টনার ই-কমার্স পোর্টালগুলির মাধ্যমে কিনতে পারবেন। জানিয়ে রাখি, সংস্থাটি ব্রাভিয়া ২ টিভি সিরিজের প্রত্যেকটি মডেলের সাথে এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

Sony Bravia 2 Series TV স্পেসিফিকেশন

নতুন Sony Bravia 2 সিরিজ মোট চারটি ডিসপ্লে সাইজ ভ্যারিয়েন্টের সাথে এসেছে, যথা – ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চি৷ প্রত্যেকটি ভ্যারিয়েন্টে ৪কে LED সাপোর্ট করে। এতে এক্স১ পিকচার প্রসেসর ব্যবহার করা হয়েছে, যা স্বয়ংক্রিয়ভাবে ভিডিও ফিডের নয়েজ লেভেল সামঞ্জস্য করে এবং ডিটেইলিং বাড়ায়। এছাড়াও এই প্রসেসর ৪কে এক্স-রিয়ালিটি প্রো অ্যালগরিদম ব্যবহার করে ফুল এইচডি এবং ২কে কনটেন্টকে ৪কে রেজোলিউশনে উন্নীত করতেও সক্ষম।

নতুন সনি টেলিভিশন সিরিজ লাইভ কালার প্রযুক্তি সাপোর্ট করে, যা ৪কে রেজোলিউশনে সেরা গুণমানের ইমেজ পুনরুত্পাদন করতে সাহায্য করে। আবার এতে মোশনফ্লো এক্সআর (Motionflow XR) ফিচারের সুবিধা পাওয়া যাবে, যা স্মুথ ভিউয়িং অভিজ্ঞতা প্রদানের জন্য মূল ভিডিও ফিডের মধ্যে অতিরিক্ত ফ্রেম যোগ করে।

স্মার্ট ফিচারের কথা বললে, Sony Bravia 2 সিরিজের টিভি মডেলগুলি গুগল টিভি (Google TV) অ্যাপের সাথে প্রি-লোডেড হয়ে এসেছে। যার দরুন এতে বিভিন্ন ওটিটি, টিভি এবং গেমিং অ্যাপের অ্যাক্সেস পাওয়া যাবে। সিরিজের প্রত্যেক মডেলে গুগল অ্যাসিস্ট্যান্ট বর্তমান, যার মাধ্যমে ব্যবহারকারীরা ভয়েস কমান্ড করে বিভিন্ন কাজ করতে পারবেন। আবার আইফোন (iPhone) ব্যবহারকারীরা এতে পেয়ে যাবেন – অ্যাপল এয়ারপ্লে (Apple AirPlay) এবং অ্যাপল হোম কিট -এর সুবিধা। সিরিজটিতে স্ক্রীন মিররিং সাপোর্ট করে।

Sony Bravia 2 সিরিজে ডলবি অডিও প্রযুক্তি সমর্থিত ২০ ওয়াটের স্টেরিও স্পিকার সিস্টেম রয়েছে, যা কন্টেন্টের উপর ভিত্তি করে সাউন্ড আউটপুট সামঞ্জস্য করে। টিভিগুলি লো-লেটেন্সি মোড সহ এসেছে। টিভি -এর সাথে গেমিং কনসোল সংযুক্ত করার সঙ্গে সঙ্গে এই মোডস্বয়ংক্রিয়ভাবে এনাবল হয়ে যায়। সিরিজটি অটো এইচডিআর টোন ম্যাপিং ফিচারও সাপোর্ট করে, যা নির্দিষ্ট গেমিং পরিস্থিতিতে স্ক্রিনের কনট্রাস্ট রেশিও সামঞ্জস্য করে। এই বৈশিষ্ট্য – ইনপুট ল্যাগ কমাতে এবং সেরা গেমিং অভিজ্ঞতা প্রদানের জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন