Redmi Pad SE 8.7 4G: দেশে এন্ট্রি নিচ্ছে রেডমির দুর্দান্ত ট্যাব, লিস্টেড হল BIS সাইটে

শাওমি (Xiaomi) ভারত সহ বিশ্ববাজারে তাদের রেডমি ব্র্যান্ডের অধীনে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। এটি একটি বাজেট রেঞ্জের কম্প্যাক্ট ট্যাবলেট,…

শাওমি (Xiaomi) ভারত সহ বিশ্ববাজারে তাদের রেডমি ব্র্যান্ডের অধীনে একটি নতুন ট্যাবলেট লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে। এটি একটি বাজেট রেঞ্জের কম্প্যাক্ট ট্যাবলেট, যা Redmi Pad SE 8.7 4G নামে আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যেই ডিভাইসটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের এফসিসি (FCC) এবং সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে দেখা গিয়েছে। আর এখন Redmi Pad SE 8.7 4G ট্যাবলেটটি ভারতীয় বাজারে তার আগমন নিশ্চিত করে বিআইএস (BIS) সার্টিফিকেশন সাইটের অনুমোদন লাভ করেছে। এখনও অবধি কি কি তথ্য জানা গেছে এই আসন্ন ট্যাবলেটটির সম্পর্কে, আসুন দেখে নেওয়া যাক।

Redmi Pad SE 8.7 4G পেল BIS সার্টিফিকেশন

ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস সার্টিফিকেশনটি প্রকাশ করেছে যে শাওমি শীঘ্রই 24076RP19I মডেল নম্বর সহ একটি নতুন ডিভাইস লঞ্চ করবে। 24076RP19I মডেল নম্বরটি সম্প্রতি রেডমি প্যাড ৮.৭ এসই ৪জি নাম সহ আইএমইআই (IMEI) ডেটাবেসে দেখা গেছে। তবে মডেল নম্বর ছাড়া, বিআইএস প্ল্যাটফর্ম থেকে ডিভাইসের অন্য কোনও স্পেসিফিকেশন সর্ম্পকে জানা যায়নি।

তবে ইতিমধ্যেই আসন্ন ট্যাবলেটটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন সার্টিফিকেশন সাইটে দেখা গেছে, যা নিশ্চিত করে যে ডিভাইসটি হাইপারওএস ১.০ (HyperOS 1.0) কাস্টম স্কিনে চলবে। শাওমি এই ট্যাবলেটটিকে ডুয়েল-ব্যাঙ্ক ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ৪জি এলটিই, একটি এফএম রিসিভাররের মতো কানেক্টিভিটি অপশন সহ বাজারে আনবে বলে জানা গেছে। রেডমির ট্যাবটিকে সিঙ্গাপুরের আইএমডিএ (IMDA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও দেখা গেছে, যা ইঙ্গিত দেয় যে এটি শীঘ্রই গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে পারে।

এছাড়া, Redmi Pad SE 8.7 4G নামটি ইঙ্গিত করেছে যে, এই আসন্ন ট্যাবটিতে কম্প্যাক্ট ৮.৭ ইঞ্চির স্ক্রিন থাকবে। আসন্ন মডেলটি গত বছর আগস্ট মাসে লঞ্চ হওয়া Redmi Pad SE ট্যাবলেটের একটি ট্রিম-ডাউন ভ্যারিয়েন্ট হবে বলে আশা করা হচ্ছে। প্রসঙ্গত, Pad SE ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ১১ ইঞ্চির ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 680 4G প্রসেসর অফার করে। আগামী দিনে ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্র মারফৎ Redmi Pad SE 8.7 4G সম্পর্কে আর তথ্য জানা যাবে বলে আশা করা যায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন