Apple: চুরি ঠেকাতে অ্যাপল প্রোডাক্টে মাইক্রোম্যাক্সের লোগো, ছবি সামনে আসতেই হইচই নেট পাড়ায়

অন্যান্য ব্র্যন্ডের ফোনের তুলনায় Apple প্রোডাক্ট চুরি করে মোটা টাকা পেয়ে থাকে চোরেরা। যে কারণে তারা চুরি করার সময় Apple প্রোডাক্টকে বেশি গুরুত্ব দিয়ে থাকে।…

অন্যান্য ব্র্যন্ডের ফোনের তুলনায় Apple প্রোডাক্ট চুরি করে মোটা টাকা পেয়ে থাকে চোরেরা। যে কারণে তারা চুরি করার সময় Apple প্রোডাক্টকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। আর এই সমস্যা মোকাবিলা করার জন্য একজন “X” ব্যবহারকারী একটি চতুর সমাধান খুঁজে বের করেছেন। ওই ব্যবহারকারী “X”-এ একটি পোস্ট করে জানিয়েছেন, চোরের হাত থেকে নিজের Apple AirPods রক্ষা করার জন্য Apple-এর লোগোর জায়গায় Micromax-এর লোগো লাগিয়েছেন তিনি।

জানিয়ে রাখি, যে প্রোফাইল থেকে এই অদ্ভুত কৌশল প্রকাশ করা হয়েছে তার ইউজারনেম হলো Baked Samosa। আর, পোস্ট করার পর প্রায় ৪০০,০০০ জন মানুষ পোস্টটি দেখেছেন এবং শেয়ারও করেছেন। এছাড়াও, অনেকেই আবার তার উদ্ভাবনী কৌশলের প্রশংসাও করেছেন।

তিনি জানিয়েছেন, Apple AirPods কেনার সময় তিনি একটি কাস্টমাইজেশন অফার পান। যে অফারে সংস্থা Apple AirPods-এর বাক্সে গ্রাহকের পছন্দমত নাম বা নকশা খোদাই করতে দেয়। আর এই সময় তিনি তার AirPods-এর জন্য বেছে নেন Micromax-এর লোগো।

কারণ প্রসঙ্গে তিনি জানান, এর আগে তিনি যে অঞ্চলে বসবাস করতেন সেখানে তার একাধিক বন্ধুর Apple ডিভাইস চুরি যায়, তাই নিজের ডিভাইসটি রক্ষা করার জন্য তিনি AirPods-এ মুষ্টি বদ্ধ হাতের ইমোজি খোদাই করান। যাতে চোরেরা তার ডিভাইসটি দেখে Micromax-এর সাথে গুলিয়ে ফেলে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন