India vs Afghanistan: ভারত-আফগান বড় ম্যাচের‌ আগেই আবহাওয়ার বড় আপডেট, মাঠে রয়েছে প্রবল বৃষ্টির সম্ভাবনা?

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর (T20 World Cup 2024) সুপার এইটে আফগানিস্তানের বিরুদ্ধে আজ প্রথম ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল (India vs Afghanistan)। এই ম্যাচের জন্য…

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর (T20 World Cup 2024) সুপার এইটে আফগানিস্তানের বিরুদ্ধে আজ প্রথম ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল (India vs Afghanistan)। এই ম্যাচের জন্য বার্বাডোজের কেনিংটন ওভাল (Kensington Oval) মাঠে নামতে চলেছে দুই দল। এমন পরিস্থিতিতে ভারত-আফগানিস্তানের এই ব্লকবাস্টার ম্যাচে পরিত্যক্ত হওয়ার আশঙ্কা রয়েছে। তবে আবহাওয়া অনুকূলে থাকলে পুরো খেলা হতেও পারে। বার্বাডোজে বৃষ্টির কারণে এরই মধ্যে লিগ পর্বের একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। এমন পরিস্থিতিতে ভারত-আফগানিস্তান ম্যাচের সময় আবহাওয়া কেমন থাকবে তা নিশ্চয়ই জানতে চাইবেন ভক্তরা।

প্রসঙ্গত, টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার-এইটে স্থানীয় সময় সকাল ১০টা থেকে বার্বাডোজে মুখোমুখি হবে ভারত-আফগানিস্তান। দিনের আবহাওয়ার রিপোর্ট অনুযায়ী, এখানকার আকাশ পুরোপুরি পরিষ্কার থাকবে বলে আশা করা হচ্ছে। বৃষ্টির সম্ভাবনা মাত্র ১০ থেকে ২০ শতাংশ। এমন পরিস্থিতিতে ভালো দিক হলো, সমর্থকরা পুরো ম্যাচ দেখার সুযোগ পাবেন। গোটা ম্যাচে বৃষ্টির সম্ভাবনা কম।

বার্বাডোজে সন্ধ্যায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দুপুরের পর আকাশ মেঘলা থাকবে এবং ৬০ শতাংশের বেশি বৃষ্টির সম্ভাবনা থাকলেও তখন ম্যাচ শেষ হয়ে যাবে বলে আশা করা হচ্ছে। এমন পরিস্থিতিতে বৃষ্টি নিয়ে ভক্তদের চিন্তা করতে হবে না। আজ যে‌ দল‌ জয় পাবে সে সেমিফাইনালের জন্য রীতিমতো অনেকটাই এগিয়ে যাবে।