Apple আনল Back to School সেল, কেনাকাটার সাথে বিনামূল্যে পান AirPods, Apple Pencil

Apple ভারতে “Back to School” সেলের ঘোষণা করেছে। এই সেলে ছাত্রছাত্রী, শিক্ষক এবং অভিভাবকেরা পেয়ে যাবেন বিশেষ কিছু সুবিধা। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।…

Apple ভারতে “Back to School” সেলের ঘোষণা করেছে। এই সেলে ছাত্রছাত্রী, শিক্ষক এবং অভিভাবকেরা পেয়ে যাবেন বিশেষ কিছু সুবিধা। এই সেল ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। এই সময় যারা Mac এবং iPad-এর মতন প্রোডাক্ট কিনতে চাইবেন, তারা পেয়ে যাবেন দুর্দান্ত কিছু অফার। আসুন কোন কোন মডেলে ছাড় পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

Apple Back to School সেলে কেনাকাটা করলে পাওয়া যাবে বাম্পার ছাড়

Apple-এর ওয়েবসাইট অনুযায়ী, এই সেলের সময় Mac ডিভাইস কিনলে গ্রাহকেরা বিনামূল্যে AirPods মডেল বেছে নেওয়ার সুযোগ পাবেন এবং ১৯,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট অফারও পেতে পারেন। আর এই ডিসকাউন্টগুলি চেক আউট পেজে দৃশ্যমান হবে। উল্লেখ্য, এই সুবিধা নির্বাচিত iMac, MacBook এবং Air MacBook Pro-এর সাথে উপলব্ধ।

এদিকে Mac Mini এর সাথে AirPods 2, AirPods 3 অথবা AirPods Pro 2 কিনলে কম্বো ডিসকাউন্ট মিলবে। ওয়েবসাইটে বলা হয়েছে AirPods ও Mac Mini কিনলে ক্রেতা ১২,৯০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হবে।

Apple Pencil পাওয়া যাবে iPad মডেলের সাথে

এম ৪ চিপ সহ ১১ ইঞ্চি এবং ১৩ ইঞ্চির iPad Pro ক্রয়কারীদের Apple Pencil Pro এবং Apple USB-C Pencil-এর মধ্যে যে কোনো একটি বিনামূল্যে বেছে নেওয়ার সুযোগ দেওয়া হবে। আর এক্ষেত্রে ক্রেতারা ১১,৯০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এছাড়াও, এম ২ চিপ সহ ১১ ইঞ্চি বা ১৩ ইঞ্চির iPad Air কিনলে উপরিউক্ত পেনসিল মডেলদুটি ৭,২০০ টাকা ছাড়ে কিনতে পারবেন।

কোন কোন ক্রেতারা এই সুযোগ পাবেন?

Apple Back to School সেলে শিক্ষার্থী, শিক্ষক এবং অভিভাবকরাই কেবল ছাড় পাবেন। সহজ কথায় বলতে গেলে, শিক্ষা বা পড়াশোনার জন্য যারা Apple প্রোডাক্ট ব্যবহার করতে চান, তারাই কেবল এই বিশেষ ছাড় পাবেন।

উল্লেখ্য, অফারগুলি Apple-এর অনলাইন স্টোর বা রিটেল স্টোরগুলিতে উপলব্ধ। তবে মনে রাখতে হবে, এই সেলে উপলব্ধ সুবিধা পেতে গেলে শিক্ষার্থীদের স্টুডেন্ট আইডি কার্ড এবং অন্যান্য ক্রেতাদের প্রয়োজনীয় প্রমাণপত্র দেখাতে হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন