OnePlus Ace 3 Pro-র লঞ্চ ডেট ঘোষণা হল, পাবেন 100W চার্জিং ও 6,100mah ব্যাটারি

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে যে ওয়ানপ্লাস তাদের অনেকগুলি নতুন প্রোডাক্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানিটি এবার অবশেষে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে, চীনে আগামী ২৭…

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছে যে ওয়ানপ্লাস তাদের অনেকগুলি নতুন প্রোডাক্ট লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানিটি এবার অবশেষে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে যে, চীনে আগামী ২৭ জুন, সন্ধ্যা ৭ টায় (স্থানীয় সময়) পরবর্তী লঞ্চ ইভেন্টটি আয়োজন করা হবে। এই ইভেন্টে ব্র্যান্ডটি এবছরের তৃতীয় Ace সিরিজ ফোন, OnePlus Ace 3 Pro উন্মোচন করতে চলেছে। তবে অফিসিয়াল টিজার ইমেজটি ইঙ্গিত দিয়েছে যে, তারা এর সাথে একাধিক নতুন ডিভাইসের ওপর থেকে পর্দা সরাবে।

ঘোষিত হল OnePlus Ace 3 Pro ফোনের লঞ্চের তারিখ

টিজার ইমেজটি ইঙ্গিত দেয় যে, ওয়ানপ্লাস আগামী ২৭ জুন একাধিক প্রোডাক্ট লঞ্চ করবে। ওয়ানপ্লাস এস ৩ প্রো ছাড়াও, আশা করা হচ্ছে যে কোম্পানিটি ওয়ানপ্লাস প্যাড প্রো, ওয়ানপ্লাস ওয়াচ ৩ এবং ওয়ানপ্লাস বাডস ৩ ইয়ারফোনটিও উন্মোচন করবে। ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনের কিছু অফিসিয়াল ছবি ইতিমধ্যেই চীনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখা গেছে। এগুলি নির্দেশ করছে যে ফোনটি সাদা রঙের সিরামিক বডি সহ আসবে। অন্যদিকে, শোনা যাচ্ছে যে ফোনটিতে ম্যাট গ্লাস সমন্বিত একটি ব্ল্যাক মডেল এবং একটি ভিগান লেদার ব্যাকের সাথে একটি গ্রীন ভ্যারিয়েন্ট থাকবে।

এর পাশাপাশি একটি সাম্প্রতিক রিপোর্ট প্রকাশ করেছে যে, ওয়ানপ্লাস এস ৩ প্রো ফোনটি তিনটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে – ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ এবং ২৪ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ। সম্ভবত একটি বিশেষ ওয়ানপ্লাস এস ৩ প্রো কালেক্টরের এডিশন থাকবে, যা ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি এবং ২৪ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ সংস্করণে পাওয়া যেতে পারে।

OnePlus Ace 3 Pro স্পেসিফিকেশন (সম্ভাব্য)

OnePlus Ace 3 Pro ফোনে ৬.৭৮ ইঞ্চির কার্ভড-এজ বিওই এস১ (BOE S1) স্ক্রিন থাকবে, যা ১.৫কে রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর অফার করবে। ডিভাইসের প্রত্যাশিত স্পেসিফিকেশনগুলির মধ্যে রয়েছে Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট, এলপিডিডিআর৫এক্স র‍্যাম, ইউএফএস ৪.০ স্টোরেজ এবং ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সহ বিশাল ৬,১০০ এমএএইচ ব্যাটারি। ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪.১ (ColorOS 14.1) কাস্টম স্কিনে চলবে। সেলফির জন্য OnePlus Ace 3 Pro ফোনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। আর ডিভাইসটির রিয়ার প্যানেলে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সক্ষম ৫০ মেগাপিক্সেলের Sony LYT-800 প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা উপস্থিত থাকবে।