অবিশ্বাস্য দামে iQOO Z9 5G, পুরো ৩০০০ টাকা ছাড়, কোথায় এমন অফার দেখুন

জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon বর্তমানে একটি iQOO ব্র্যান্ডের হ্যান্ডসেট দুর্দান্ত ডিলের সাথে বিক্রি করছে। মডেলটি হল ২০২৩ সালের ১২ই মার্চ মাসে লঞ্চ হওয়া iQOO…

জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon বর্তমানে একটি iQOO ব্র্যান্ডের হ্যান্ডসেট দুর্দান্ত ডিলের সাথে বিক্রি করছে। মডেলটি হল ২০২৩ সালের ১২ই মার্চ মাসে লঞ্চ হওয়া iQOO Z9 5G। লঞ্চের সময় এর বেস ভ্যারিয়েন্টের দাম ছিল ১৯,৯৯৯ টাকা। কিন্তু এখন ডিভাইসটি নূন্যতম ১৬,১৫০ টাকা খরচ করে বাড়ি নিয়ে আসা যাবে। এর সাথে ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট ও ক্যাশব্যাক বিকল্পের সুবিধা পাওয়া যাচ্ছে। ফলে আপনারা যদি সস্তায় একটি 5G হ্যান্ডসেট কিনতে চান, তবে এই ডিল আদর্শ! তবে বেশি দেরি করলে কিন্তু অফারটি হাতছাড়া হয়ে যেতে পারে।

Amazon -এ iQOO Z9 5G স্মার্টফোনে বাম্পার ডিল

আইকো জেড৯ ৫জি ফোনের ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১৯,৯৯৯ টাকা। আবার টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ২১,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। অফারের অংশ হিসাবে, Amazon ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড (ইএমআই / নন-ইএমআই ট্রানজ্যাকশন) অথবা ডেবিট কার্ড (নন-ইএমআই ট্রানজ্যাকশন) ব্যবহার করে কেনাকাটা করলে ফ্লাট ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে৷ যার পর ডিভাইসটির ১২৮ জিবি স্টোরেজ এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ১৬,৯৯৯ টাকায় ও ১৮,৯৯৯ টাকায় কেনা যাবে।

প্রসঙ্গত, যেসকল ক্রেতারা আইকো ইস্টোর (iQOO eStore) থেকে আইকো জেড৯ ফোন কিনবেন তারাও ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে শর্ত একটাই, ICICI এবং HDFC ব্যাঙ্কের ক্রেডিট (ইএমআই / নন-ইএমআই ট্রানজ্যাকশন) অথবা ডেবিট কার্ড (নন-ইএমআই ট্রানজ্যাকশন) -এর মাধ্যমে পেমেন্ট করতে হবে।

এদিকে, ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন থেকে আইকো জেড৯ ফোন কেনার ক্ষেত্রে Amazon Pay ICICI ক্রেডিট কার্ডহোল্ডারদের অতিরিক্তভাবে আরো ৫% (ভ্যারিয়েন্টের উপর নির্ভর করে : ৮৫০ টাকা বা ৯৫০ টাকা) ক্যাশব্যাক অফার করা হবে।

iQOO Z9 স্মার্টফোনের স্পেসিফিকেশন

ফ্ল্যাট ফ্রেম ডিজাইন সহ আসা আইকো জেড৯ স্মার্টফোনে ৬.৬৭-ইঞ্চির ফুল এইচডি প্লাস (২৪০০x১৮০০ পিক্সেল) AMOLED ডিসপ্লে রয়েছে, যা ৩৯৪ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১২০০ হার্টজ পর্যন্ত ইনস্ট্যান্ট টাচ স্যাম্পলিং রেট এবং ১৮০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। ভালো পারফরম্যান্স প্রদানের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে, যার সাথে ৮ জিবি র‍্যাম LPDDR4x র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 2.2 স্টোরেজ সংযুক্ত। এই হ্যান্ডসেট লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক ফানটাচ ওএস ১৪ কাস্টম স্কিনে রান করে।

iQOO Z9 স্মার্টফোনের পিছনে ছোট বর্গাকার ক্যামেরা মডিউল অবস্থিত। যার মধ্যে দুটি ক্যামেরা বর্তমান। এগুলি হল – OIS সমর্থিত ৫০ মেগাপিক্সেল Sony IMX882 প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এদিকে ডিভাইসের সামনে ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার অবস্থিত। অন্যান্য বৈশিষ্ট্যের কথা বললে, এই ফোন – ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ডুয়াল স্টেরিও স্পিকার সিস্টেমের সাথে এসেছে। কানেক্টিভিটি বিকল্প হিসাবে – ডুয়াল সিম স্লট, মাইক্রোএসডি কার্ড স্লট, ৫জি, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ৫.৩, জিএনএসএস, এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত৷ iQOO Z9 স্মার্টফোনে ৪৪ ওয়াট ওয়্যারড চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। স্প্ল্যাশ প্রতিরোধী IP54 চ্যাসিসের সাথে আসা এই হ্যান্ডসেট ৭.৮৩ মিমি পুরু এবং ওজনে ১৮৮ গ্রাম।