লুকস আর ফিচার্সে মন জিতে নেবে, Vivo T3 Lite 5G ভারতে লঞ্চ হচ্ছে এই তারিখে

বেশ কিছুদিন ধরে ভিভোর আসন্ন T সিরিজের স্মার্টফোনটির লঞ্চ সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছিল, যার নাম Vivo T3 Lite 5G। এখন অবশেষে কোম্পানির তরফে আনুষ্ঠানিকভাবে ডিভাইসটির…

বেশ কিছুদিন ধরে ভিভোর আসন্ন T সিরিজের স্মার্টফোনটির লঞ্চ সম্পর্কে গুঞ্জন শোনা যাচ্ছিল, যার নাম Vivo T3 Lite 5G। এখন অবশেষে কোম্পানির তরফে আনুষ্ঠানিকভাবে ডিভাইসটির লঞ্চের তারিখ ঘোষণা করা হয়েছে। এছাড়াও ফ্লিপকার্ট (Flipkart)-এর প্ল্যাটফর্মে Vivo T3 Lite 5G ফোনের একটি ডেডিকেটেড পেজও লাইভ হয়েছে, যা ধীরে ধীরে এর উল্লেখযোগ্য স্পেসিফিকেশনগুলি প্রকাশ করবে। আসুন আপকামিং এই Vivo T সিরিজের ফোনটির সর্ম্পকে কি কি তথ্য সামনে এসেছে, জেনে নেওয়া যাক।

Vivo T3 Lite 5G ভারতের বাজারে আসছে চলতি সপ্তাহেই

ভিভো তাদের নতুন ভিভো টি৩ লাইট ৫জি স্মার্টফোনটি আগামী ২৭ জুন ভারতে দুপুর ১২ টায় লঞ্চ করবে বলে নিশ্চিত করেছে। ফোনটি ফ্লিপকার্ট-এ পাওয়া যাবে এবং রিটেইল প্ল্যাটফর্মটিতে এর একটি ডেডিকেটেড পেজও লাইভ হয়েছে, যা ফোনের বৈশিষ্ট্যগুলি ধাপে ধাপে প্রকাশ করবে। ভিভো টি৩ লাইট ৫জি ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর ব্যবহার করা হবে। এটি আনটুটু (AnTuTu) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে ৪,১৪,৫৬৪ পয়েন্টের বেশি স্কোর লাভ করেছে, যা ভাল পারফরম্যান্স এবং দক্ষতা নিশ্চিত করবে।

এছাড়াও, জানা গেছে যে ভিভো টি৩ লাইট ৫জি ফোনটি দুটি রঙে আসবে এবং এর পিছনে ডুয়েল-ক্যামেরা সেটআপ থাকবে। এতে কার্ভড এজ সহ একটি ফ্ল্যাট ফ্রেম দেখা যাবে। ফোনটি ভলিউম এবং পাওয়ার বাটন ডানদিকে থাকবে এবং পাওয়ার বাটনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর হিসাবেও কাজ করবে। স্পিকারটি ফ্রেমের ওপরে অবস্থান করবে। ব্লুটুথ এসআইজি (Bluetooth SIG) সার্টিফিকেশন দ্বারা নিশ্চিত করা হয়েছে যে, এই ভিভো হ্যান্ডসেটটি ব্লুটুথ ভি৫.৪ সংযোগ সাপোর্ট করবে।

জানিয়ে রাখি, Vivo T3 Lite 5G হল T3 সিরিজের তৃতীয় মডেল, যা Vivo T3 এবং T3x স্মার্টফোনের পরে বাজারে আসছে। ভিভো আজ (২৫ জুন) আসন্ন ফোনটির ক্যামেরার স্পেসিফিকেশন প্রকাশ করবে বলে জানা গেছে এবং আরও বিশদ তথ্য খুব শীঘ্রই প্রকাশিত হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন