Reliance Jio removes Rs 395 and Rs 1559 Plan after tarrif hike

৩ জুলাইয়ের আগেই ৩৯৫ টাকার ও ১৫৫৯ টাকার জনপ্রিয় রিচার্জ প্ল্যান সরিয়ে দিল Reliance Jio

Reliance Jio ঘোষণা করেছে যে ৩ জুলাই, ২০২৪ থেকে তাদের সমস্ত আনলিমিটেড প্ল্যানের ট্যারিফ বাড়ানো হবে। দাম বাড়ার আগে স্বাভাবিকভাবেই গ্রাহকরা তাদের পছন্দসই প্ল্যানগুলি রিচার্জ করতে ভিড় করেছে। যাতে তাদের শীঘ্রই নতুন প্ল্যান রিচার্জ করতে না হয়‌। তবে গ্রাহকদের ফের ঝটকা দিয়ে জিও ৩৯৫ ও ১৫৫৯ টাকার প্ল্যান দুটি বন্ধ করে দিয়েছে।

Jio-র এই প্ল্যানদুটিতে দীর্ঘ বৈধতার সাথে আনলিমিটেড 5G ইন্টারনেট ডেটা পাওয়া যেত। তবে এখন থেকে আর এই সুবিধা পাওয়া যাবে না। গ্রাহকরা এখন এই দুটি প্ল্যান রিচার্জ করতে পারবেন না। জানিয়ে রাখি ৩৯৫ টাকার প্ল্যানটি ৮৪ দিনের বৈধতা অফার করতো এবং ১৫৫৯ টাকার প্ল্যানে ৩৩৬ দিনের ভ্যালিডিটি পাওয়া যেত।

যদিও রিলায়েন্স জিও-র অন্যান্য প্ল্যান এখনও ওয়েবসাইট ও অ্যাপ থেকে রিচার্জ করা যাচ্ছে এবং এই রিচার্জ প্যাক গুলি বর্তমান প্ল্যানের ভ্যালিডিটি শেষ হলে কার্যকর হবে। তবে জিও-র ৩৯৫ টাকার ও ১,৫৫৯ টাকার প্ল্যান দুটি আর রিচার্জ করা যাবে না।

জিও তাদের রিচার্জ প্ল্যানের দাম ৬০০ টাকা পর্যন্ত বাড়িয়েছে‌। এখন সংস্থার ১৫৫ টাকার প্ল্যানের দাম ২২% বাড়িয়ে ১৮৯ টাকা করা হয়েছে। গ্রাহক প্রতি আয় বাড়াতেই জিও-র এই সিদ্ধান্ত।