৬০০০ mAh ব্যাটারির Realme Narzo 30A আজ অফারের সাথে কেনার সুযোগ

ফেব্রুয়ারির শেষে Narzo 30 Pro 5G এর সাথে ভারতে লঞ্চ হয়েছিল Realme Narzo 30A। আজ এই ফোনটি প্রথমবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টায়…

ফেব্রুয়ারির শেষে Narzo 30 Pro 5G এর সাথে ভারতে লঞ্চ হয়েছিল Realme Narzo 30A। আজ এই ফোনটি প্রথমবার ফ্ল্যাশ সেলে উপলব্ধ হচ্ছে। দুপুর ১২ টায় Flipkart ও realme.com থেকে এই ফোনের বিক্রি শুরু হবে। লঞ্চ অফার হিসাবে রিয়েলমি নারজো ৩০এ এর ওপর ব্যাংক অফার পাওয়া যাবে। এই ফোনের দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। বাজেট রেঞ্জে আসা এই ফোনে পাওয়া যাবে ৬,০০০ এমএএইচ ব্যাটারি, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর, ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Realme Narzo 30A এর দাম ও অফার

ভারতে রিয়েলমি নারজো ৩০এ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যায়। যেগুলি হল ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে উপলব্ধ লেজার ব্ল্যাক এবং লেজার ব্লু।

লঞ্চ অফার হিসাবে Realme Narzo 30A এর ওপর Axis Bank এর ক্রেডিট কার্ড ও ডেবিট কার্ড গ্রাহকরা ৫০০ টাকা ডিসকাউন্ট পাবে। আবার Flipkart Axis Bank এর ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। ১০ শতাংশ অফ থাকবে Bank of Baroda এর মাস্টারকার্ড ব্যবহার করলে।

Realme Narzo 30A এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৩০এ ফোনটি ১৮ ওয়াট কুইক চার্জ সাপোর্ট ও ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলবে। আবার এতে পাওয়া যাবে এআই ডুয়েল রিয়ার ক্যামেরা। এই দুটি ক্যামেরা হল ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল মনোক্রোম পোর্ট্রেট সেন্সর। সেলফির জন্য এতে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Realme Narzo 30A ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে ডুয়েল সিম, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট, মাইক্রোএসডি কার্ড স্লট, ৩.৫ মিমি হেডফোন জ্যাক।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন