Lava Blaze X: ভারতের বাজার কাঁপাতে আসছে লাভা ব্লেজ এক্স, মিলবে ৬৪ এমপি ক্যামেরা

ভারতীয় স্মার্টফোন নির্মাতা, লাভা বর্তমানে একটি নতুন ডিভাইস লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, যার নাম লাভা ব্লেজ এক্স। এই আসন্ন লাভা ফোনের জন্য এখন একটি…

ভারতীয় স্মার্টফোন নির্মাতা, লাভা বর্তমানে একটি নতুন ডিভাইস লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে, যার নাম লাভা ব্লেজ এক্স। এই আসন্ন লাভা ফোনের জন্য এখন একটি অ্যামাজন মাইক্রোসাইট লাইভ হয়েছে, যা প্রকাশ করেছে যে কোম্পানি শীঘ্রই ভারতে লাভা ব্লেজ এক্স লঞ্চ করবে। আসুন এই আসন্ন ফোনটির বিষয়ে কি কি তথ্য এখনও পর্যন্ত জানা গেছে, দেখে নেওয়া যাক।

লাভা ব্লেজ এক্স শীঘ্রই আসছে ভারতে

অ্যামাজনে লাইভ হওয়া লাভা ব্লেজ এক্স ফোনের মাইক্রোসাইট নিশ্চিত করেছে যে লাভা স্মার্টফোনটির পিছনের দিকে সামান্য উত্থিত বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকবে। এছাড়াও, ডিভাইসের ওপরে সেকেন্ডারি মাইক্রোফোনও দেখা যাবে।

লাভার অফিসিয়াল এক্স (আগে টুইটার হিসাবে পরিচিত) হ্যান্ডেল থেকে শেয়ার করা টিজারটি লাভা ব্লেজ এক্স মডেলের ডানদিকে পাওয়ার এবং ভলিউম রকার প্লেসমেন্ট প্রকাশ করেছে। এছাড়া, ৯১মোবাইল প্রকাশনাটি একটি আসন্ন লাভা ডিভাইসের রিয়ার প্যানেলের ছবি প্রকাশ করেছেন, যেটি লাভা ব্লেজ এক্স বলে মনে করা হচ্ছে।

লাভা ব্লেজ এক্স ফোনের বৃত্তাকার ক্যামেরা মডিউলে সম্ভবত ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি সেকেন্ডারি ডেপ্থ/ম্যাক্রো ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ থাকবে। ‘লাভা ৫জি’ ব্র্যান্ডিংটি নীচে বাম দিকে দেখা যেতে পারে, যা এতে ৫জি সংযোগের জন্য সাপোর্ট নিশ্চিত করে।

টিজার এবং ফাঁস হওয়া ছবিগুলি প্রকাশ করেছে যে, লাভা স্মার্টফোনটিকে বেইজ শেডে লঞ্চ করবে। জানিয়ে রাখি, লাভা এবছর মার্চ মাসে ৮ জিবি র‍্যামের সাথে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৫০ প্রসেপের সহ লাভা ব্লেজ কার্ভ ৫জি হ্যান্ডসেটটি লঞ্চ করেছিল। ডিভাইসটিতে ৬.৬৭ ইঞ্চির কার্ভড অ্যামোলেড ডিসপ্লে, একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ বেশকিছু উল্লেখযোগ্য ফিচার রয়েছে। যেহেতু ইতিমধ্যেই টিজার প্রকাশ্যে আসতে শুরু করেছে, তাই শীঘ্রই আসন্ন লাভা ব্লেজ এক্স স্মার্টফোনটির সম্পর্কে আরও বিশদ তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন