বাহুবলী প্রসেসর ও ওলেড ডিসপ্লের সঙ্গে নতুন ট্যাব আনছে শাওমি, লঞ্চ হতে পারে সেপ্টেম্বরে

শাওমি গত বছর এপ্রিলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটের সাথে শাওমি প্যাড ৬ লঞ্চ করেছিল। এখন এক টিপস্টার পরবর্তী প্রজন্মের শাওমি প্যাড ৭ ট্যাবে ব্যবহৃত চিপসেটটির…

Xiaomi Pad 7 Tipped To Feature Snapdragon 8 Gen 3 Chipset And Oled Display

শাওমি গত বছর এপ্রিলে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেটের সাথে শাওমি প্যাড ৬ লঞ্চ করেছিল। এখন এক টিপস্টার পরবর্তী প্রজন্মের শাওমি প্যাড ৭ ট্যাবে ব্যবহৃত চিপসেটটির নাম প্রকাশ করেছে। সাম্প্রতিক রিপোর্ট গুলি থেকে আসন্ন ট্যাবলেটটি আগামী সেপ্টেম্বরে লঞ্চ হতে পারে। শাওমি প্যাড ৭ সম্পর্কে কি কি নতুন তথ্য উঠে এসেছে, আসুন দেখে নেওয়া যাক।

শাওমি প্যাড ৭ ট্যাবে থাকবে কোয়ালকমের ফ্ল্যাগশিপ প্রসেসর

এক চীনা টিপস্টার তার ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) পোস্টে দাবি করেছেন যে, শাওমি প্যাড ৭ ট্যাবে লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটটি থাকবে৷ টিপস্টার আরও জানিয়েছেন যে, ট্যাবলেটটি শাওমি ১৫ সিরিজের সাথে লঞ্চ করা হতে পারে। তার মতে শাওমি প্যাড ৭ সিরিজ প্রাথমিকভাবে দুটি ভিন্ন সংস্করণে আসতে পারে, এগুলি হল স্ট্যান্ডার্ড শাওমি প্যাড ৭ এবং শাওমি প্যাড ৭ প্রো। কোম্পানি পূর্বসূরি সিরিজের ক্ষেত্রেও একই কৌশল অবলম্বন করেছিল। এই লাইনআপের অধীনে শাওমি প্যাড ৬ ম্যাক্স ১৪ এবং প্যাড ৬ এস প্রো পরে উন্মোচন করা হয়েছিল।

তিনি আরও ইঙ্গিত দিয়েছেন যে, শাওমি প্যাড ৭ সিরিজটি বড় ডিসপ্লের সাথে আসবে। ডিভাইসটি কার সিনের জন্য অপ্টিমাইজ করা হবে এবং একটি মেটাল বডি অফার করবে। ডিজাইনের ক্ষেত্রে, শাওমি প্যাড ৭ সিরিজ তার পূর্বসূরির মতোই ক্লাসিক ডিজাইন ল্যাংগুয়েজ বজায় রাখতে পারে। শাওমি প্যাড ৭ ক্যামেরা মডিউলগুলিকে আলাদা করা লাইনগুলির সাথে বর্গাকার ক্যামেরা আইল্যান্ডের ডিজাইন ধরে রাখবে বলে জানা গেছে। এটি সেই কয়েকটি প্যারামিটারের মধ্যে একটি, যা লাইনআপটিকে বাকিদের থেকে আলাদা করে তোলে।

শাওমি প্যাড ৭ সিরিজটি হাইপারওএস দ্বারা চালিত হবে এবং ট্যাবলেট ও হাইপারওএস স্কিনে রান করা অন্যান্য ডিভাইসগুলির মধ্যে বিঘ্নহীন সংযোগ স্থাপন করবে বলে আশা করা হচ্ছে। ইতিমধ্যেই ইউরেশিয়ান ইকোনমিক ইউনিয়নে “২৪০৯১আরপিএডিজি” এবং “২৪১০সিআরপি৪সিজি” মডেল নম্বর যুক্ত দুটি ডিভাইস সার্টিফিকেশন লাভ করেছে। রিপোর্ট অনুযায়ী, এই দুটি ডিভাইস শাওমি প্যাড ৭ এবং শাওমি প্যাড ৭ প্রো হতে পারে।