আজ থেকে দাম বাড়ছে Jio ও Airtel এর রিচার্জ প্ল্যানের, রোজ ৩ জিবি ডেটা পেতে এই সস্তা প্ল্যান রিচার্জ করুন

জিও এবং এয়ারটেলের রিচার্জ প্ল্যানগুলি আজ থেকে ব্যয়বহুল হয়ে উঠছে। এখন এই দুই সংস্থার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হলে আপনাকে ৬০০ টাকা পর্যন্ত অতিরিক্ত খরচ…

জিও এবং এয়ারটেলের রিচার্জ প্ল্যানগুলি আজ থেকে ব্যয়বহুল হয়ে উঠছে। এখন এই দুই সংস্থার প্রিপেড প্ল্যান রিচার্জ করতে হলে আপনাকে ৬০০ টাকা পর্যন্ত অতিরিক্ত খরচ করতে হতে পারে। তবে দাম বাড়ার পরেও এই সংস্থাগুলির পোর্টফোলিওতে কিছু সাশ্রয়ী প্ল্যান আছে, যেগুলি প্রতিদিন ৩ জিবি ডেটা অফার করে। জিও এবং এয়ারটেল এই প্ল্যানগুলির দাম মাত্র ৫০ টাকা বাড়িয়েছে। এমন পরিস্থিতিতে, যদি আপনার প্রতিদিন বেশি ডেটার প্রয়োজন হয় তবে এই প্ল্যানগুলি রিচার্জ করতে পারেন।

এয়ারটেলের ৪৪৯ টাকার প্ল্যান

এয়ারটেলের এই প্ল্যানটি গতকাল পর্যন্ত ৩৯৯ টাকায় উপলব্ধ ছিল। তবে এখন এর দাম বেড়ে হয়েছে ৪৪৯ টাকা। দাম বাড়লেও এর সুবিধাগুলিতে কোনও পরিবর্তন আনা হয়নি। এখনও এখানে প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট ডেটা ব্যবহারের সুবিধা পাবেন। আর এয়ারটেলের ৫জি নেটওয়ার্ক অঞ্চলে বসবাসকারী গ্রাহকদের দেওয়া হবে আনলিমিটেড ৫জি ডেটার সুবিধা। ২৮ দিনের বৈধতা সহ আসা এই প্ল্যানের সাথে মেলে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস।

শুধু তাই নয়, এর সাথে আনলিমিটেড কলিংয়ের সুবিধাও দিচ্ছে এয়ারটেল। এদিকে ৪৪৯ টাকার প্ল্যানের বিশেষ বৈশিষ্ট্য হল, এর সাথে ২০টিরও বেশি ওটিটি অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এর মধ্যে রয়েছে সনি লিভ এবং ইরোস নাও। সাথে আপনি উইঙ্ক মিউজিক বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

জিও-র ৪৪৯ টাকার প্ল্যান

জিও-র ৪৪৯ টাকার প্ল্যানের দাম আগে ছিল ৩৯৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এতে আপনি ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন ৩ জিবি হিসেবে মোট ৮৪ জিবি ডেটা পাবেন। জিও যোগ্য ব্যবহারকারীদের আনলিমিটেড ৫জি ডেটাও অফার করছে। এখানে প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস পাওয়া যাবে। এতে আপনি আনলিমিটেড কলিংয়ের সুবিধাও পাবেন। জিওর এই প্ল্যানে জিও সিনেমা এবং জিও টিভির ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।