12 জুলাই বাজারে ঝড় তুলে লঞ্চ হবে 144hz 3K OLED ডিসপ্লে যুক্ত প্রথম ট্যাবলেট Honor MagicPad 2

বেশ কিছুদিন ধরেই অনর ম্যাজিকপ্যাড ২ ট্যাবটিকে নিয়ে জল্পনা চলছে। ইতিমধ্যেই ট্যাবলেটটির সম্পর্কে একাধিক তথ্যও সামনে এসেছে। আর এখন অবশেষে অনর তাদের লেটেস্ট ট্যাবটির লঞ্চের…

বেশ কিছুদিন ধরেই অনর ম্যাজিকপ্যাড ২ ট্যাবটিকে নিয়ে জল্পনা চলছে। ইতিমধ্যেই ট্যাবলেটটির সম্পর্কে একাধিক তথ্যও সামনে এসেছে। আর এখন অবশেষে অনর তাদের লেটেস্ট ট্যাবটির লঞ্চের তারিখটি আনুষ্ঠানিকভাবে ঘোষনা করেছে। অনর ম্যাজিকপ্যাড ২ আগামী সপ্তাহেই বাজারে পা রাখতে চলেছে। এখনও পর্যন্ত এই আপকামিং ট্যাবটির সম্পর্কে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

অনর ম্যাজিকপ্যাড ২ আগামী সপ্তাহেই আসছে বাজারে

অনর ঘোষনা করেছে যে, আগামী ১২ জুলাই অনর ম্যাজিকপ্যাড ২ ট্যাবটির ওপর থেকে পর্দা সরানো হবে। যদিও এর স্পেসিফিকেশন সম্পর্কে এখনও খুব বেশি তথ্য উপলব্ধ নেই, তবে অনর ম্যাজিকপ্যাড ২ ট্যাবের কিছু মূল ডিসপ্লে ফিচার প্রকাশ করেছে। ট্যাবলেটটি ৩কে রেজোলিউশন এবং ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সহ ১২.৩ ইঞ্চির ওলেড ডিসপ্লে থাকবে। কোম্পানির তরফে শেয়ার করা হয়েছে যে একটি টিজার ইমেজ ট্যাবলেটটির মসৃণ এবং পাতলা ডিজাইন দেখা যাবে।

অনর ম্যাজিকপ্যাড ২ ট্যাবের ১২.৩ ইঞ্চির স্ক্রিনে ৩কে রেজোলিউশন মিলবে, যা উচ্চতর ভিউয়িং এক্সপেরিয়েন্সের প্রতিশ্রুতি দেয়। এছাড়াও, ট্যাবটিতে ৪,৩২০ হার্টজ পিডাব্লিউএম ডিমিং থাকবে বলে আশা করা হচ্ছে। অনর ম্যাজিক ৬ সিরিজে চালু হওয়া হাই-ফ্রিকোয়েন্সি ডিমিং একটি ফ্লিকার-মুক্ত ডিসপ্লে অফার করে, যা ইউজারের চোখের জন্য স্বাস্থ্যকর।

উল্লেখ্য, অনর ম্যাজিকপ্যাড ২ ট্যাবটি অনর ম্যাজিক ভি৩ স্মার্টফোনের সাথে উন্মোচন করা হবে বলে আশা করা হচ্ছে। অনর আজ ম্যাজিক ভি৩ এর টিজার ইমেজও প্রকাশ করেছে। উভয়ই হাই প্রিমিয়াম রেঞ্জের ডিভাইস হবে। অনর ম্যাজিক ভি৩ ফোল্ডেবল ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেটটি থাকবে এবং এটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও একটি ৩.৫x জুম টেলিফটো ক্যামেরা সহ আসবে। এছাড়াও জানা গেছে যে ফোনটিতে স্যাটেলাইট সংযোগ থাকবে। আগামী ১২ জুলাইয়ের ইভেন্টে ডিভাইসগুলি সম্পর্কে যাবতীয় তথ্য প্রকাশ করা হবে।