OnePlus আনছে ভারতীয়দের জন্য খাস AI ফিচার, ভয়েস রেকর্ডিংকে করে দেবে টেক্সট সামারি

ওয়ানপ্লাস একটি আশ্চর্যজনক এআই ফিচার নিয়ে আসছে, যা ভয়েসকে টেক্সটে রূপান্তর করবে। রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস একটি কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার নিয়ে কাজ করছে…

ওয়ানপ্লাস একটি আশ্চর্যজনক এআই ফিচার নিয়ে আসছে, যা ভয়েসকে টেক্সটে রূপান্তর করবে। রিপোর্ট অনুসারে, ওয়ানপ্লাস একটি কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ফিচার নিয়ে কাজ করছে যা ব্যবহারকারীদের ভয়েস রেকর্ডিংকে টেক্সটে বদলে দেবে। অ্যান্ড্রয়েডের জন্য সংস্থাটির লেটেস্ট অক্সিজেন ওএসে এই ফিচার খুঁজে পাওয়া গেছে। বলা হচ্ছে, এতে অনেক অডিও ফরম্যাট সমর্থন করবে। তবে এই ফিচারটি বর্তমানে দৃশ্যমান নয় এবং বিটা প্রোগ্রামে অংশগ্রহণকারীরা এটি পরীক্ষা করতে সক্ষম হবে না।

এআই ভয়েস রেকর্ডিং সামারি ফিচার আসছে ওয়ানপ্লাস ফোনে

অ্যান্ড্রয়েড অথোরিটির অভিজ্ঞ কিছু ডেভেলপার অক্সিজেন ওএস ১৪.১ কাস্টম স্কিনে এই আন্ডার-ডেভেলপমেন্ট ফিচারটি খুঁজে পেয়েছে। যদিও এই ফিচারটি এখনও রোল আউট করা হয়নি। ডেভেলপাররা জানিয়েছেন যে, ওয়ানপ্লাস একটি সাউন্ড রেকর্ডার নিয়ে কাজ করছে যা এআই সামারাইজার ফিচার ব্যবহার করবে, যা এই বছরের শুরুতে সংস্থাটি চালু করেছিল।

এটি পেড সাবস্ক্রিপশন সহ আসতে পারে

কাস্টম স্কিনের কোড বিশ্লেষণ করে ডেভেলপাররা দেখেছেন যে, ফিচারটি সম্পূর্ণ ফ্রি হবে না। মনে‌ করা হচ্ছে ব্যবহারের দৈনিক লিমিট রাখা হবে, সেই লিমিট অতিক্রম করলে চার্জ দিতে হবে। অর্থাৎ এটি একটি প্রিমিয়াম ফিচার হিসেবে আসবে।

ওয়ানপ্লাস এআই ভয়েস রেকর্ডিং সামারি ফিচার প্রথমে আসবে এসব দেশে

ফিচারটির কোডে চীনা, হিন্দি এবং ইংরেজি এই তিনটি ভাষার কথা উল্লেখ আছে, যা থেকে ধারণা করা হচ্ছে যে এআই ভয়েস রেকর্ডিং সামারি ফিচারটি চীন, ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রে প্রথমে চালু করা হতে পারে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন