Indian Team: দিল্লি নামতেই আনন্দে আত্মহারা ভারতীয় দল, নাচে গানে আসর জমালেন রোহিত-সূর্যরা- ভিডিও

ক্রিকেটের মঞ্চে বিশ্ব জয়ের স্বপ্ন সার্থক করে ভারতীয় দল নতুন ইতিহাসের সূচনা করেছে। গত ২৯ জুন ব্লু ব্রিগেডরা এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে…

ক্রিকেটের মঞ্চে বিশ্ব জয়ের স্বপ্ন সার্থক করে ভারতীয় দল নতুন ইতিহাসের সূচনা করেছে। গত ২৯ জুন ব্লু ব্রিগেডরা এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু প্রাকৃতিক বিপর্যয়ের কারণে এতদিন ভারতীয় দল দেশে ফিরতে পারেনি। তবে দীর্ঘ অপেক্ষার শেষে আজ বিশ্বকাপজয়ী ব্লু ব্রিগেডরা দেশে এসে পৌঁছালেন। এরপরেই অধিনায়ক রোহিত শর্মা থেকে তারকা ক্রিকেটারদের অভিনব কায়দায় হোটেলে স্বাগত জানানো হলো।

এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ মার্কিন যুক্তরাষ্ট্রের সঙ্গে যৌথভাবে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হয়। গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি ক্যারিবিয়ান দ্বীপ বার্বাডোসে আয়োজন করা হয়েছিল। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে ভারতীয় দল শেষ পর্যন্ত প্রোটিয়াদের ৭ রানে হারিয়ে কোটি কোটি ভক্তদের স্বপ্ন পূরণ করে। তবে এরপর হ্যারিকেন বেরিলের কারণে বিশ্বকাপ জয়ী ব্লু ব্রিগেডরা বার্বাডোসে আটকে পড়েছিল। প্রাকৃতিক বিপর্যয়ের জন্য ৩ দিন আটকে থাকার পর অবশেষে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল দেশে ফিরল।

বিসিসিআই ক্রিকেটারদের দেশে ফিরিয়ে আনার জন্য এয়ার ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স টোয়েন্টি ফোর ওয়ার্ল্ড কাপ নামের একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা করে। অন্যদিকে আজ ভোরে নতুন দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে বিশ্বকাপ জয়ীরা নামার পর থেকেই তাদের ঘিরে ক্রিকেট ভক্তদের উন্মাদনা লক্ষ্য করা যায়। নতুন দিল্লিতে অবতরণের পরে টি-টোয়েন্টি বিশ্বকাপ বিজয়ী ব্লু বিগ্রেডরা আইটিসি মৌর্য হোটেলে যান।

হোটেলে পৌঁছানোর সাথে সাথে প্রবেশদ্বারে ক্রিকেটারদের স্বাগত জানানোর জন্য একটি পঞ্জাবি নাচের দল অপেক্ষা করছিল। অধিনায়ক রোহিত শর্মা, সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়াকে এই নাচের দলের সঙ্গে আনন্দে মেতে উঠতে দেখা যায়। বর্তমানে এই তারকা ক্রিকেটারদের নাচের ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমতো ভাইরাল হয়েছে। তবে ভারতের অন্যতম তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি বাস থেকে নেমে একটি মৃদু হাসি দিয়েই হোটেলে প্রবেশ করেছেন।