Ducati Discount: সুপারবাইক কেনার সেরা সময়, জুলাইতে প্রায় 2 লক্ষ টাকা ছাড় দিচ্ছে ডুকাটি

ডুকাটি কেনার ইচ্ছা থাকলে এখনই সেরা সময়। কারণ জুলাই মাস শুরু হতেই ইতালিয়ান সংস্থাটি তাদের এক জনপ্রিয় মডেলে প্রায় ২ লক্ষ টাকা ডিসকাউন্ট অফার করছে।…

ডুকাটি কেনার ইচ্ছা থাকলে এখনই সেরা সময়। কারণ জুলাই মাস শুরু হতেই ইতালিয়ান সংস্থাটি তাদের এক জনপ্রিয় মডেলে প্রায় ২ লক্ষ টাকা ডিসকাউন্ট অফার করছে। স্পেশাল প্রাইস রোলআউট করার আগে ডুকাটি মনস্টার মোটরসাইকেলের দাম ছিল ১২.৯৫ লক্ষ টাকা (এক্স-শোরুম)। কিন্তু এখন দাম কমে হয়েছে ১০.৯৯ লক্ষ টাকা।

বাইকওয়ালের প্রতিবেদন অনুযায়ী, এই ছাড়ের মেয়াদ ৩১ জুলাই পর্যন্ত অথবা যতদিন স্টক থাকবে। প্রায় ২ লক্ষ টাকা ডিসকাউন্টের সঙ্গে কিছু টার্মস ও কন্ডিশন রেখেছে সংস্থা। দাম কমার ফলে ১০.১৭ লক্ষ টাকা মূল্যের ট্রায়াম্ফ স্ট্রিটের সঙ্গে ডুকাটি মনস্টারের ব্যবধান কিছুটা কমেছে। তবে এই সেগমেন্টে সবচেয়ে সস্তা মডেল হিসাবে আগের মতোই থাকছে কাওয়াসাকি জেড৯০০, যার এক্স-শোরুম প্রাইস ৯.৩৮ লক্ষ।

ডুকাট মনস্টার উক্ত তিন মডেলের মধ্য একমাত্র এল-টুইন ইঞ্জিন যুক্ত বাইক। হাই-পারফরম্যান্সের জন্য নেকেড মোটরসাইকেলটিতে ৯৭৩ সিসি টেস্টাস্ট্রেটা ইঞ্জিন ব্যবহার করা হয়েছে, যা ৯,২৫০ আরপিএম গতিতে ১১১ হর্সপাওয়ার ও ৬,৫০০ আরপিএমে ৯৩ এনএম টর্ক উৎপন্ন করে। সঙ্গে কুইক শিফ্টার সহ সিক্স স্পিড গিয়ারবক্স বর্তমান।

ডুকাটি মনস্টার দেখতেও স্লিম এবং কম্প্যাক্ট। বাইকটির বডিতে অ্যালুমিনিয়াম ফ্রেম ও সামনে ৪৩ মিমি নন অ্যাডজাস্টেবল আপসাইড ডাউন ফর্ক রয়েছে। পিছনে মনোশক সাসপেনশন বর্তমান। বিশেষ ফিচার্সের মধ্যে রয়েছে রাইড মোড, ট্র্যাকশন কন্ট্রোল, এবং কর্নারিং এবিএস।