Realme 13 Pro+ ফোনের ডিজাইন সহ ফিচার ফাঁস, ৮০ ওয়াট চার্জিং সহ থাকবে ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা

রিয়েলমি ১৩ প্রো+ ফোনের সাথে শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ১৩ প্রো। তবে ভারতে আসার আগে প্লাস মডেলটিকে সম্প্রতি টেনা সার্টিফিকেশন সাইটে দেখা গেছে।…

রিয়েলমি ১৩ প্রো+ ফোনের সাথে শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে রিয়েলমি ১৩ প্রো। তবে ভারতে আসার আগে প্লাস মডেলটিকে সম্প্রতি টেনা সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এখান থেকে হ্যান্ডসেটটির অনেক ফিচারই প্রকাশ্যে এসেছে। পাশাপাশি রিয়েলমি ১৩ প্রো প্লাস এর ডিজাইনও সামনে এসেছে। এদিকে রিয়েলমি ১৩ প্রো+ আমেরিকার এফসিসি সার্টিফিকেশন সাইট থেকে ছাড়পত্র পেয়েছে।

রিয়েলমি ১৩ প্রো+ এর স্পেসিফিকেশন

অ্যান্ড্রয়েড এরিনার রিপোর্ট অনুসারে, রিয়েলমি ১৩ প্রো+ সম্প্রতি টেনা ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। জানা গেছে যে, স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭-ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এটি স্ন্যাপড্রাগন ৭ এস জেন ৩ প্রসেসরের সাথে আসবে, যার সাথে ১২ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ যুক্ত হবে এবং ফোনটি চারটি কনফিগারেশনে পাওয়া যাবে। রিয়েলমি ১৩ প্রো+ অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক কালারওএস ১৪ কাস্টম স্কিনে চলতে পারে।

ওয়েবসাইটে শেয়ার করা রিয়েলমি ১৩ প্রো+ এর ছবিগুলি দেখায় যে, এটির পিছনে একটি বড় বৃত্তাকার ক্যামেরা থাকবে, যার মধ্যে এলইডি ফ্ল্যাশ সহ ট্রিপল ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এর সামনের দিকে থাকবে কার্ভড ডিসপ্লে। জানা গেছে যে স্মার্টফোনটিতে ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০৫০ ব্যাটারি থাকবে।

রিয়েলমির অফিসিয়াল ওয়েবসাইট অনুসারে, এই ফোনে “প্রথম প্রোফেশনাল এআই ক্যামেরা” থাকবে। টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছে যে স্মার্টফোনটিতে একটি সনি আইএমএক্স৮৮২ ৩এক্স পেরিস্কোপ লেন্স এবং একটি ৫০-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হবে।

ভারতে ডিভাইসটি ৮ জিবি + ১২৮ জিবি, ৮ জিবি + ২৫৬ জিবি ও ১২ জিবি + ২৫৬ জিবি ও ১২ জিবি + ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এবং মনেট গোল্ড এবং এমারেল্ড গ্রিন কালারে পাওয়া যাবে।