আজ থেকে বাড়ল Vodafone Idea-র রিচার্জ খরচ, কোন প্ল্যান কত দামে রিচার্জ করবেন দেখে নিন

Recharge Price Hike: এখনও পর্যন্ত ৫জি নেটওয়ার্ক চালু করে উঠতে না পারলেও, রিলায়েন্স জিও বা ভারতী এয়ারটেলের দেখাদেখি ভোডাফোন আইডিয়া তথা ভিআই তার নির্বাচিত প্রিপেইড,…

Recharge Price Hike: এখনও পর্যন্ত ৫জি নেটওয়ার্ক চালু করে উঠতে না পারলেও, রিলায়েন্স জিও বা ভারতী এয়ারটেলের দেখাদেখি ভোডাফোন আইডিয়া তথা ভিআই তার নির্বাচিত প্রিপেইড, পোস্টপেইড প্ল্যান এবং ডেটা প্যাকের দাম বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। আজ ৪ঠা জুলাই থেকে দেশের তৃতীয় বৃহত্তম টেলিকম অপারেটরের নতুন রিচার্জ ট্যারিফ কার্যকর হয়েছে। ইতিমধ্যে ভোডাফোন আইডিয়ার প্ল্যানগুলি নতুন দামের সাথে সংস্থার অফিসিয়াল সাইট এবং অ্যাপে উপস্থিত হতেও শুরু করেছে। সেক্ষেত্রে আপনি যদি তাদের গ্রাহক হন এবং এই মুহূর্তে কোন প্ল্যানের জন্য কত টাকা বেশি রিচার্জ করতে হবে তা জানতে চান, তাহলে আমাদের এই প্রতিবেদন আপনার কাজে আসবে।

আসলে সবার সুবিধার্থে আমরা এখানে ভোডাফোন আইডিয়ার বহুল ব্যবহৃত প্ল্যানের নতুন দামের একটি তালিকা তৈরি করেছি, যাতে একবার চোখ বোলালেই আপনি আগের থেকে কত টাকা বেশি দিয়ে রিচার্জ করবেন এবং রিচার্জে কি সুবিধা পাবেন, তা দেখে নিতে পারবেন।

দাম বাড়ার পর ভোডাফোন আইডিয়ার বাল্ক ডেটা প্ল্যানের হাল

  • ১৯৯ টাকার প্ল্যান: আগে এই প্ল্যানের দাম ১৭৯ টাকা ছিল। এতে ২৮ দিনের বৈধতায় ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং মোট ৩০০টি এসএমএস পাওয়া যাবে।
  • ৫০৯ টাকার প্ল্যান: এর দাম আগে ছিল ৪৫৯ টাকা। সুবিধা বলতে এই প্ল্যানে ৮৪ দিনের বৈধতা, ৬ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং মোট ৩০০টি এসএমএস পাওয়া যাবে।
  • ১,৯৯৯ টাকার প্ল্যান: এই বার্ষিক প্ল্যান আগে ১,৭৯৯ টাকায় রিচার্জ করা যেত। এতে ৩৬৫ দিনের জন্য ২৪ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং মোট ৩০০টি এসএমএসের বেনিফিট পাওয়া যাবে।

ভোডাফোন আইডিয়ার ডেইলি ডেটা প্ল্যানের নতুন দাম

  • ২৯৯ টাকার প্ল্যান: গতকাল অবধি এটির দাম ছিল ২৬৯ টাকা। এই প্ল্যানের ভ্যালিডিটি ২৮ দিন এবং এতে প্রতিদিন ১ জিবি ডেটা, আনলিমিটেড কলিংয়ের সাথে ১০০টি এসএমএস/রোজ পাওয়া যায়।
  • ৩৪৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ২৯৯ টাকা ছিল। এতে ২৮ দিনের ভ্যালিডিটিতে প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি এসএমএস পাওয়া যায়। সাথে আছে বিঞ্জ অল নাইট (রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত আনলিমিটেড ডেটা), উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটের মতো সুবিধা।
  • ৩৭৯ টাকার প্ল্যান: আগে এই প্ল্যানটির দাম ছিল ৩১৯ টাকা। এর ভ্যালিডিটি ১ মাস। সুবিধা বলতে এটি প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০টি এসএমএস/রোজ অফার করে। আবার এই প্ল্যানেও বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটের মতো সুবিধা আছে।
  • ৫৭৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ছিল ৪৭৯ টাকা, অর্থাৎ এর পুরো ১০০ টাকা দাম বেড়েছে। প্ল্যানটির ভ্যালিডিটি ৫৬ দিন এবং এতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০টি করে এসএমএস ও আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। অতিরিক্ত সুবিধা বলতে এটি বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইটের মতো বিকল্পও অফার করে।
  • ৬৪৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ৫৩৯ টাকা ছিল। এর ভ্যালিডিটি ৫৬ দিন এবং এতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিংয়ের সাথে ১০০টি এসএমএস/রোজ পাওয়া যায়। পাশাপাশি প্ল্যানটিতে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার এবং ডেটা ডিলাইট বেনিফিটও অন্তর্ভুক্ত রয়েছে।
  • ৮৫৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ৭১৯ টাকা ছিল। সেক্ষেত্রে দাম বাড়লেও এতে আগের মতোই ৮৪ দিনের ভ্যালিডিটিতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ১০০টি করে এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা মিলবে। থাকছে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার জাতীয় বেনিফিটও।
  • ৯৭৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের দাম আগে ছিল ৮৩৯ টাকা। এর ভ্যালিডিটি ৮৪ দিন। তাছাড়া রিচার্জ করলে এতে প্রতিদিন ২ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং ১০০টি করে এসএমএসের সাথে বিঞ্জ অল নাইট, উইকএন্ড ডেটা রোলওভার জাতীয় সুবিধাও পাবেন।
  • ৩,৪৯৯ টাকার বার্ষিক পরিকল্পনা: ভিআইয়ের এই প্ল্যানের দাম আগে ২,৮৯৯ টাকা ছিল। এর ভ্যালিডিটি ৩৬৫ দিন। আর এতে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, আনলিমিটেড কলিং এবং রোজ ১০০টি এসএমএস পাওয়া যায়। সাথে আছে অন্যান্য অতিরিক্ত বেনিফিটও।