IND vs Zim Live Streaming: ভারত বনাম জিম্বাবুয়ে টি-২০ ম্যাচ লাইভ দেখা যাবে এখানে, জিও সিনেমা বা হটস্টার নয় কিন্তু

কয়েকদিন আগেই শেষ হল টি-টোয়েন্টি বিশ্বকাপ, যা ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হচ্ছিল। আর আগামী ৬ জুলাই থেকে ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে ৫ ম্যাচের দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি…

কয়েকদিন আগেই শেষ হল টি-টোয়েন্টি বিশ্বকাপ, যা ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হচ্ছিল। আর আগামী ৬ জুলাই থেকে ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে ৫ ম্যাচের দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে। কিন্তু, এই ম্যাচগুলি ডিজনি প্লাস হটস্টার বা জিও সিনেমাতে দেখা যাবে না। কারণ, আসন্ন ম্যাচের একচেটিয়া স্ট্রিমিং অধিকার পেয়েছে Sony Sports Network, তাই এবার এই সিরিজটি দেখা যাবে সোনি স্পোর্টস চ্যানেল সহ সোনি লিভ অ্যাপে।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ৬ জুলাই থেকে ১৪ই জুলাই পর্যন্ত চলা এই সিরিজে শুভমান গিলের নেতৃত্বে নতুন টিম ইন্ডিয়াকে দেখা যাবে। এই টিমে রিঙ্কু সিং, হর্ষিত রানা, অভিষেক শর্মার মতন উঠতি প্লেয়াররা থাকবে।

ভারত এবং জিম্বাবুয়ে টি-টোয়েন্টি সিরিজ কিভাবে দেখবেন?

সোনি লিভ অ্যাপে এই ম্যাচগুলি দেখার জন্য ব্যবহারকারীদের প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে হবে। তবে এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়ার ব্যবহারকারীরা তাদের নির্বাচিত রিচার্জ প্ল্যানের সাথে বিনামূল্যে এই সাবস্ক্রিপশন পেতে পারেন।

জানিয়ে রাখি, এয়ারটেলের আনলিমিটেড প্রিপেড এবং পোস্টপেড প্ল্যানগুলি এক্সট্রিম প্রিমিয়ামের সাথে বিনামূল্যে সোনি লিভ সাবস্ক্রিপশন অফার করে। আর ভোডাফোন আইডিয়া তার প্রিপেড প্ল্যানের সাথে বিনামূল্যে সোনি লিভ অ্যাপ অ্যাক্সেস করার সুযোগ মেলে। এছাড়াও, জিও ১৭৫ টাকার একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে, যার সাথে সোনি লিভ-এর সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে একদম বিনামূল্যে।