Motorola Razr 50 Ultra ডুয়াল স্ক্রিনের সঙ্গে লঞ্চ হল ভারতে, ফিচার্স শুনলে মুগ্ধ হবেন

মোটো রেজার ৫০ আল্ট্রা ফোল্ডেবল স্মার্টফোনটি অবশেষে ভারতের বাজারে লঞ্চ হল। ডিভাইসটিতে একটি বড় সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে এবং এটি ফ্ল্যাগশিপ-গ্রেড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩…

মোটো রেজার ৫০ আল্ট্রা ফোল্ডেবল স্মার্টফোনটি অবশেষে ভারতের বাজারে লঞ্চ হল। ডিভাইসটিতে একটি বড় সেকেন্ডারি ডিসপ্লে রয়েছে এবং এটি ফ্ল্যাগশিপ-গ্রেড কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরে চলে। আসুন ভারতে আগত মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন, ফিচার এবং দাম জেনে নেওয়া যায়।

ভারতে মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনের মূল্য এবং লভ্যতা

মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনের দাম রাখা হয়েছে ৯৯,৯৯৯ টাকা। এটি ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ একটিমাত্র স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন ২০ জুলাই থেকে ডিভাইসটি বিক্রি করা হবে। এটি মোটোরোলার অফিসিয়াল ওয়েবসাইট এবং রিলায়েন্স ডিজিটালের মতো লিডিং পার্টনার রিটেলারদের কাছেও পাওয়া যাবে।

মোটো রেজার ৫০ আল্ট্রার সাথে বিনামূল্যে মোটো বাডস প্লাস ইয়ারফোনটি পাওয়া যাবে। কোম্পানি প্রথম সেলের সময় ৫,০০০ টাকার আর্লি-বার্ড ডিসকাউন্টও অফার করছে। নির্বাচিত ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে ৫,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও পাওয়া যাবে, যা এর কার্যকরী দাম ৮৯,৯৯৯ টাকা পর্যন্ত কম করবে।

মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনের স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

মোটো রেজার ৫০ আল্ট্রা হল একটি ফ্লিপ-স্টাইলের ফোল্ডেবল যা একটি ওয়াটারড্রপ কব্জা বা হিঞ্জ সহ এসেছে। ডিভাইসটি স্থায়িত্বের জন্য এভিয়েশন-গ্রেড অ্যালুমিনিয়াম ফ্রেম দিয়ে তৈরি। মোটোরোলা তাদের লেটেস্ট ফোল্ডেবলের সাথে মোটো এআই ফিচারগুলিকেও ইন্টিগ্রেট করেছে। ডিভাইসটি ফটোমোজি, ম্যাজিক ক্যানভাস, অ্যাডাপটিভ স্ট্যাবিলাইজেশন সহ অন্যান্য অনেক প্রোডাক্টিভ ফাংশন সাপোর্ট করে।

মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনের ভিতরে ৬.৯ ইঞ্চির এলটিপিও পিওলেড প্রাইমারি স্ক্রিন রয়েছে, যা ১০-বিট কালার ডেপ্থ, ফুলএইচডি+ (২,৪৬০×১,০৮০ পিক্সেল), ৪১৩ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট, ৩,০০০ নিট পিক ব্রাইটনেস, ১২০% ডিসিআই-পি৩ কালার গ্যামট সাপোর্ট করে। আর বাইরের দিকে ৪ ইঞ্চির এলটিপিও পিওলেড স্ক্রিন বিদ্যমান, যা ১০-বিট কালার ডেপ্থ, ১,২৭২×১,০৮০ পিক্সেল, ৪১৭ পিপিআই পিক্সেল ডেনসিটি, ১৬৫ হার্টজ রিফ্রেশ রেট, ২,৪০০ নিট পিক ব্রাইটনেস, ১০০% ডিসিআই-পি৩ এবং কর্নিং জি৩ অফার করে।

মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮এস জেন ৩ প্রসেসরে চলে, যা গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৭৩৫ জিপিইউ-এর সাথে যুক্ত। ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমের ওপর ভিত্তি করে হ্যালো ইউআই কাস্টম স্কিনে রান করে। মোটোরোলা ডিভাইসটির জন্য তিনটি প্রধান অ্যান্ড্রয়েড আপডেট এবং চার বছরের সফ্টওয়্যার আপডেট ঘোষণা করেছে। ফোনটিতে ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৫১২ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজ মিলবে।

ফটোগ্রাফির জন্য, মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনের পিছনে এফ/১.৭৯ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সহ ৫০ মেগাপিক্সেলের ১/১.৯৫ ইঞ্চির প্রাইমারি সেন্সর এবং ২x অপটিক্যাল জুম এবং এফ/২.০ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা রয়েছে। আর ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ একটি ৩২ মেগাপিক্সেলের সেন্সর বিদ্যমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, মোটো রেজার ৫০ আল্ট্রা ফোনটি ৪,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ৪৫ ওয়াট টার্বোপাওয়ার ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং, ৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে। এছাড়া কানেক্টিভিটির জন্য, মোটো ফোনটিতে ডুয়েল-সিম, ৫জি, ওয়াই-ফাই ৭ ৮০২.১১বিই, ব্লুটুথ ৫.৪, নিয়ার ফিল্ড কমিউনকেশন, জিপিএস সাপোর্ট রয়েছে। ফোনটি ডলবি অ্যাটমস সহ স্টেরিও স্পিকার, আইপিএক্স৮ ওয়াটার রেজিস্ট্যান্স ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করে।