৮ হাজার টাকায় মিলছে Realme-র ধুলো-জল প্রতিরোধী 5G ফোন, আছে চামড়ার ব্যাক প্যানেলও

ভারতের বাজারে বিভিন্ন ব্র্যান্ডের দামী দামী প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ হলেও, বাজেট সেগমেন্টের হ্যান্ডসেটের চাহিদা সবসময়ই বেশি। সেক্ষেত্রে আপনি যদি এখন এই রেঞ্জে মানে কম টাকা…

ভারতের বাজারে বিভিন্ন ব্র্যান্ডের দামী দামী প্রিমিয়াম স্মার্টফোন লঞ্চ হলেও, বাজেট সেগমেন্টের হ্যান্ডসেটের চাহিদা সবসময়ই বেশি। সেক্ষেত্রে আপনি যদি এখন এই রেঞ্জে মানে কম টাকা দিয়ে স্টাইলিশi লুক এবং দুর্দান্ত ফিচারওয়ালা একটি ফোন কিনতে চান, তাহলে বেছে নিন রিয়েলমি নারজো এন৬৫ ৫জি মডেলটি। গত মে মাসে লঞ্চ হওয়া এই মোবাইল ফোনে ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও আইপি৫৪ রেটিংয়ের মতো ফিচার আছে। আর এটি কিনতে এখন আপনার ৮ হাজার টাকা বা তারও কম খরচ হবে।

রিয়েলমি নারজো এন৬৫ ৫জি ফোন পাবেন ৮ হাজার টাকায়

রিয়েলমি নারজো এন৬৫ ৫জি স্মার্টফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ কনফিগারেশনের মূল্য এমনিতে ১১,৪৯৯ টাকা হলেও, বর্তমানে এটি অ্যামাজনে এটি সর্বনিম্ন ৮,৪৯৮ টাকায় মিলছে। এক্ষেত্রে অতিরিক্তভাবে ৫০০ টাকার কুপন ডিসকাউন্ট কাজে লাগানো যাবে। এছাড়াও অর্ডারের সময় পুরোনো ফোন বদলে নিলে ৮,০৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও পাবেন। তবে এই ছাড় নির্ভর করবে সেই পুরোনো মোবাইলের বর্তমান অবস্থা, ব্র্যান্ড, মডেল ইত্যাদির ওপর।

রিয়েলমি নারজো এন৬৫ ৫জি ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো এন৬৫ ৫জি স্মার্টফোনে লেদার ব্যাক ডিজাইনের সাথে ১২০ হার্টজ ডায়নামিক রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭-ইঞ্চির এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬০৪ পিক্সেল) ডিসপ্লে আছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে ৬ এনএম অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬৩০০ প্রসেসর, যার সঙ্গে ৬ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫এক্স র‌্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজের বিকল্প বর্তমান। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে ১৫ ওয়াট কুইক চার্জিং সাপোর্টের ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি মেলে। আবার ফটোগ্রাফির জন্য এটি অফার করে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ওমনিভিশন ওভি০৮ডি১০ সেন্সর বিশিষ্ট এআই (AI) ক্যামেরা সেটআপ।

অন্যান্য ফিচারের কথা বললে, সিকিউরিটির জন্য এই রিয়েলমি মোবাইল ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। তাছাড়া ধুলো ও জল প্রতিরোধের জন্য এতে দেওয়া হয়েছে আইপি৫৪ রেটিং। হ্যান্ডসেটটি দুটি কালার ভ্যারিয়েন্ট উপলব্ধ – অ্যাম্বার গোল্ড ও ডিপ গ্রিন।