মোবাইলেই হবে দুর্দান্ত ফটোগ্রাফি, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে আগামী সপ্তাহে ভারতে আসছে নতুন ফোন

টেকনো ভারতে স্পার্ক ২০ প্রো ৫জি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। গত মাসে বিশ্ব বাজারে এই ফোনটি লঞ্চ হয়েছিল। এবার ভারতেও এটি পা দিতে চলেছে। টেকনো…

টেকনো ভারতে স্পার্ক ২০ প্রো ৫জি স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। গত মাসে বিশ্ব বাজারে এই ফোনটি লঞ্চ হয়েছিল। এবার ভারতেও এটি পা দিতে চলেছে। টেকনো এক্স-এ টুইট করে জানিয়েছে, ৯ জুলাই ভারতে লঞ্চ হবে টকনো স্পার্ক ২০ প্রো ৫জি। লঞ্চের পরে, এটি অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে। ইতিমধ্যেই এই ই-কমার্স সাইটে ফোনটির জন্য একটি মাইক্রো সাইট তৈরি করা হয়েছে।

টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি ফোনের ফিচার

অ্যামাজন লিস্টিং নিশ্চিত করেছে যে, টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি আয়তক্ষেত্রাকার ক্যামেরা মডিউল সহ আসবে, যা প্রাইমারি ক্যামেরা সেন্সর হবে ১০৮ মেগাপিক্সেল। স্মার্টফোনটির‌ ডান প্রান্তে পাওয়ার বাটন ও ভলিউম রকার থাকবে। আর উপরে স্পিকার গ্রিল এবং ডলবি অ্যাটমস ব্র্যান্ডিং উপস্থিত।

টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি ২৫৬ জিবি স্টোরেজ ও ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসরের সাথেও আসবে বলে নিশ্চিত করা হয়েছে, ফোনটির স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৭৮-ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪৬০ পিক্সেল) ডিসপ্লে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইওএস ১৪ কাস্টম স্কিনে চলে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ডিভাইসে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিংয়ের জন্য সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। স্পার্ক ২০ প্রো এর প্রধান লেন্সের সাথে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর‌ উপস্থিত। সেলফির জন্য এই‌ ফোনে রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ভারতে টেকনো স্পার্ক ২০ প্রো ৫জি এর সম্ভাব্য দাম

টেকনো স্পার্ক ২০ প্রো ৫জির দাম এখনও জানা যায়নি। তবে স্পেসিফিকেশনের দিকে দেখলে আমরা আশা করতে পারি ভারতে এর দাম ২০,০০০ টাকারও কম রাখা হবে।

WhatsApp Follow Button

লেটেস্ট খবর পড়তে হোয়াটসঅ্যাপে

WhatsApp Logo যুক্ত হোন