USB টাইপ সি পোর্ট সহ boAt আনল নতুন ইয়ারফোন, দাম মাত্র ৯৯৯ টাকা

অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল বোট-র নতুন বেসহেড ১২২ এএনসি ইয়ারফোন। একেবারেই সাশ্রয়ী মূল্যে আসা এই নতুন ওয়্যার্ড ইয়ারফোনটিতে রয়েছে ২৫…

অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল বোট-র নতুন বেসহেড ১২২ এএনসি ইয়ারফোন। একেবারেই সাশ্রয়ী মূল্যে আসা এই নতুন ওয়্যার্ড ইয়ারফোনটিতে রয়েছে ২৫ ডেসিবেল নয়েজ ক্যান্সেলেসন ফিচার এবং ইউএসবি সি কানেক্টর। চলুন দেখে নেওয়া যাক নতুন বেসহেড ১২২ এএনসি ইয়ারফোনের দাম এবং এতে আর কি কি নতুন ধরনের ফিচার রয়েছে।

বোট বেসহেড ১২২ এএনসি- ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে বোট বেসহেড ১২২ এএনসি ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। আগ্রহী ক্রেতারা এই ইয়ারফোনটি কেবলমাত্র ব্ল্যাক কালার অপশনে কিনতে পারবেন। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি এই কমার্স সাইট ফ্লিপকার্ট, অ্যামাজন, রিলায়েন্স ডিজিটাল, ক্রোমা এবং বিজয় সেলস থেকে কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই ইয়ারফোন।

বোট বেসহেড ১২২ এএনসি- ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

নতুন বোট বেসহেড ১২২ এএনসি ইয়ারফোন ওয়ার্কআউট এবং ট্রাভেলের সময় যাতে ব্যবহার করা যায় তার জন্য ইন-ইয়ার ডিজাইনে এসেছে। এতে রয়েছে ১৩ এমএম ড্রাইভার, যা ডিপ বেস, ক্লিয়ার মিড এবং ক্রিসপ হাই যুক্ত আওয়াজ সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়। আর এর উল্লেখযোগ্য ফিচার হলো এটি ২৫ ডেসিবেল পর্যন্ত অ্যাম্বিয়েন্ট নয়েজ কমাতে পারবে।

আবার ব্যবহারকারী চাইলে এর অ্যাম্বিয়েন্ট মোড চালু করে দিলে চারপাশের আওয়াজ শুনতে সক্ষম হবে। পাশাপাশি এর কানেক্টিভিটি অপশনে সামিল হয়েছে ইউএসবি টাইপ সি কানেক্টর। সেই সঙ্গে ইয়ারফোনটিতে মিউজিক, কল এবং এএনসি নিয়ন্ত্রণ করা যাবে। নতুন এই অডিও ডিভাইসটি ফোন, ট্যাবলেট এবং ল্যাপটপ সবকিছু সাথেই সামঞ্জস্যপূর্ণ।