রয়্যাল এনফিল্ডের বড় চমক, বাজারে রাজত্ব করতে আসছে বুলেটের 650 সিসি সংস্করণ!

রয়্যাল এনফিল্ড আগামী কয়েক মাসের মধ্যে একাধিক মোটরসাইকেল লঞ্চ করতে চলেছে। যার মধ্যে সবার প্রথমে আসবে গেরিলা ৪৫০। এটি আগামী ১৭ জুলাই আত্মপ্রকাশ করবে, যা…

রয়্যাল এনফিল্ড আগামী কয়েক মাসের মধ্যে একাধিক মোটরসাইকেল লঞ্চ করতে চলেছে। যার মধ্যে সবার প্রথমে আসবে গেরিলা ৪৫০। এটি আগামী ১৭ জুলাই আত্মপ্রকাশ করবে, যা নিউ জেনারেশন হিমালয়ানের শেরপা ৪২০ ইঞ্জিন প্ল্যাটফর্মের উপর নির্মিত একটি রোডস্টার বাইক। এছাড়াও, বর্তমানে সংস্থা বুলেটের আরও পাওয়ারফুল মডেলের উপর কাজ করছে। এটি বুলেট ৬৫০ নামে আসবে।

একটি নতুন ছবি ভাইরাল হয়েছে, যেখানে রয়্যাল এনফিল্ডের দু’টি আসন্ন মোটরসাইকেলকে পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। তার মধ্যে একটি ব্র্যান্ড নিউ গেরিলা ৪৫০, তবে এটির গায়ে কোনও স্টিকার বা ব্র্যান্ডিং নেই। আর পাশে থাকা মডেলটি আপকামিং বুলেট ৬৫০ বলেই অনুমান করা হচ্ছে।

রয়্যাল এনফিল্ড বুলেট ৬৫০ সংস্থার ৬৫০ টুইনস প্ল্যাটফর্মের উপর ভিত্তি করে আসবে। এতে সুপার মিটিওর ৬৫০, শটগান ৬৫০, ইন্টারসেপ্টর ৬৫০, ও কন্টিনেন্টাল জিটি ৬৫০-র মতো একই ইঞ্জিন ব্যবহার করা হবে। পাওয়ার ও টর্ক আউটপুটে কোনও বদল থাকার সম্ভাবনা কম।

Royal Enfield Bullet 650 Spied Testing

বুলেট ৬৫০ তার অরিজিনাল ৩৫০ ভার্সনের ডিজাইন এলিমেন্ট পাবে। ছবিতে সিঙ্গেল পিস সিট দেখা গিয়েছে। বলা যেতে পারে, নতুন বুলেটের অ্যাডভান্সড প্রোটোটাইপ মডেলটিই স্পট করা হয়েছে। তবে অন্য আরেকটি সূত্রের দাবি, মডেলটি বুলেট ৬৫০ নয়, ক্লাসিক ৬৫০ হওয়ার সম্ভাবনা। আর এই জল্পনাটি উড়িয়েও দেওয়া যায় না। যাই হোক, রয়্যাল এনফিল্ডের অ্যানুয়াল ফেস্টিভাল মোটোভার্স এই বছর গোয়াতে অনুষ্ঠিত হবে। সেখানে বুলেট ৬৫০ বা ক্লাসিক ৬৫০ প্রদর্শিত হতে পারে।